• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ঢাকায় পুলিশের মোটরসাইকেলে গাড়ির ধাক্কা, নিহত কনস্টেবল

আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২১, ০৯:৫২
A police constable was killed in a collision with a police motorcycle in Dhaka
ফাইল ছবি

রাজধানীর সায়েন্সল্যাব এলাকায় মোটরসাইকেলে একটি গাড়ির ধাক্কায় এম লতিফুর রহমানের নামের পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। সায়েন্সল্যাব এলাকা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় শনিবার (১১ জুলাই) দিনগত রাত সাড়ে ১০টার দিকে দ্রুতগতিতে চলা কোনো একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন লতিফুর।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে রাত ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লতিফুর ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার আব্দুর রহমানের ছেলে লতিফুর রহমান। তিনি যাত্রাবাড়ীর ধনিয়া এলাকায় স্ত্রী ও এক সন্তানকে নিয়ে থাকতেন।

বাচ্চু মিয়া জানান, লতিফুর শাহবাগ থানাধীন হাইকোর্ট মাজার মসজিদের উত্তর গেটে দায়িত্বে ছিলেন। শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে সায়েন্স ল্যাব দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল নিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। তবে কোন গাড়িটি তাকে ধাক্কা দিয়েছে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বাচ্চু মিয়া আরও জানান, দুর্ঘটনার পর লতিফুরকে আশপাশের লোকজন উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, নিহত ব্যক্তির আইডি কার্ড থেকে নাম, ঠিকানা পাওয়া গেছে। তার মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘাতক গাড়িটি খুঁজে বের করতে সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh