• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এখনো ঘিরে রেখেছে জঙ্গি আস্তানা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, চাঁপাইনবাবগঞ্জ

  ২৬ এপ্রিল ২০১৭, ১২:৫৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর চককীর্তি ত্রিমোহনি এলাকায় একটি জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে পুলিশ। সোয়াট টিম দুপুরের পর ঘটনাস্থলে পৌঁছাবে এরপর ওই জঙ্গি আস্তানায় অভিযান চালানো হবে বলে জানায় পুলিশ।

এর আগে বুধবার ভোরে শিবনগর-চককীর্তি ত্রিমোহনি গ্রামের সাইদুর রহমান বাড়িতে জঙ্গিদের অবস্থানের খবর পেয়ে বাড়িটি ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনী। পরে পুলিশ ওই বাড়ির ভেতর প্রবেশের চেষ্টা করলে পুলিশের দিকে গুলি ছোঁড়ে জঙ্গিরা। পুলিশও এসময় পাল্টা গুলি করে। মাইকে জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান করছে পুলিশ।

বুধবার ভোরে শিবনগর-চককীর্তি ত্রিমোহনি গ্রামের সাইদুর রহমান বাড়িতে জঙ্গিদের অবস্থানের খবর পেয়ে বাড়িটি ঘিরে ফেলা হয়।

গোমস্তাপুর সার্কেলের এএসপি মাইনুল ইসলাম বলেন, ঢাকা থেকে কাউন্টার টেরোরিজম ও সোয়াট সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন। তারা পৌঁছলে অভিযান শুরু হবে।

এদিকে জননিরাপত্তার স্বার্থে শিবগনগর ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। নিরাপত্তার কারণে সাংবাদিকসহ কাউকেই কাছে যেতে দিচ্ছে না পুলিশ।

এর আগে বুধবার সকালে কানসাট ইউনিয়নের আব্বাস বাজার এলাকার তিনটি বাড়ি ঘেরাও অভিযান চালায়। তবে সেখানে জঙ্গিদের কাউকে পায়নি।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (এসপি) টিএম মোজাহিদুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, পুরো এলাকা ঘিরে রেখছে পুলিশ। কাউন্টার টেরোরিজম ও সোয়াট টিমকে অপারেশনসহ সব ধরনের সাপোর্ট দেয়া হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
রাজধানীতে অভিযান চালিয়ে ৪৩ জনকে গ্রেপ্তার
অস্ত্রোপচারে বের হলো পায়ুপথে ঢুকে পড়া কুঁচিয়া
X
Fresh