• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফুটওভার ব্রিজে কিশোরীকে মারপিট

বিকৃত স্টাইলে মেয়েদের আকৃষ্ট করা সেই টিকটক হৃদয় গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ১৯:১৬
টিকটক হৃদয় গ্রেপ্তার

যাত্রাবাড়ী শনিরআখড়া ফুটওভার ব্রিজের ওপরে কিশোরীকে মারপিটের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া সেই টিকটক হৃদয়কে গ্রেপ্তার করেছে পুলিশ। বিকৃত স্টাইল প্রচার করে মেয়েদের কৌশলে আকৃষ্ট করে প্রেমের ফাঁদে ফেলে সর্বস্বান্ত করে আসছিল। এই টিকটক হৃদয় একটি হত্যা মামলারও পলাতক আসামি।

আরও পড়ুন...পরীর বিরুদ্ধে ম'দ্যপ অবস্থায় ক্লাবে যাওয়া নিয়ে যা বললেন মিশা সওদাগর

মঙ্গলবার (১৫ জুন) পুলিশ সদর দপ্তরের সহকারি মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ১৬ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে প্রেরণ করেন একজন সচেতন নাগরিক। ভিডিওটিতে দেখা যায় কোনো একটি ফুটওভার ব্রিজের ওপর পথচারীদের উপস্থিতিতেই এক কিশোরীকে অশ্লীল অঙ্গভঙ্গির পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালাগালি এবং নির্বিচারে মাথায় ও গালে আঘাত করছেন এক যুবক। ঘটনাস্থলে ওই যুবকের সঙ্গে এক তরুণীসহ আরও কয়েকজন উপস্থিত ছিলেন। পরে অবশ্য পুলিশ জানতে পারে ঘটনাটি ঘটেছে যাত্রাবাড়ী থানার শনির আখড়া ফুটওভার ব্রিজের ওপর।

সোহেল রানা বলেন, ভিডিওটি হাতে পেয়ে, যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলামের কাছে ভিডিওটি পাঠিয়ে এ বিষয়ে ব্যবস্থা নিতে নির্দেশনা দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং। ওসি তাৎক্ষণিকভাবে অভিযুক্ত ও ভিকটিমকে খুঁজে বের করতে তার একটি টিমকে নিয়োজিত করেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, ভিডিওতে কোনো নাম ঠিকানা বা কোনো প্রাসঙ্গিক তথ্য না থাকায় গোয়েন্দা তৎপরতার মাধ্যমে অভিযুক্তের নাম পরিচয় বের করা হয়। অভিযুক্ত যুবকের নাম সাদ্দাম হোসেন ওরফে হৃদয়। যাত্রাবাড়ী এলাকায় তার বসবাস।

তিনি বলেন, ‘ঘটনাস্থল বা সংশ্লিষ্ট এলাকায় ভিকটিম মেয়েটিকে আগে কেউ কখনো দেখেননি। হৃদয়কে খুঁজে বের করে আইনের আওতায় আনতে পুলিশ নানা স্থানে অভিযান চালায়। কিন্তু ঘটনার পরপরই হৃদয় এলাকা ত্যাগ করেন। ভিন্ন ভিন্ন স্থানে অবস্থান করেন তিনি। পুলিশও তার পেছনে দীর্ঘদিন লেগে থেকে অবশেষে ১৪ জুন বিকেলে তাকে গ্রেফতার করে।’

এআইজি সোহেল রানা বলেন, হৃদয়কে গ্রেপ্তারের পর জানা যায়, সে টিকটকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে তার বিকৃত অদ্ভুত স্টাইল প্রচার করে মেয়েদের কৌশলে আকৃষ্ট করে প্রেমের ফাঁদে ফেলে সর্বস্বান্ত করে আসছিল। এছাড়া বিভিন্ন সময় মেয়েদের জিম্মি করে টাকা-পয়সা আদায় করতো সে। মেয়েদের উত্ত্যক্ত করতো ও সম্ভ্রমহানি করতো।

তিনি আরও বলেন, ফুটওভার ব্রিজে কিশোরীকে মারধরের ঘটনাটি ঘটেছিল গত ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে’র দিন। ভিকটিমকে খুঁজে বের করে তার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। দীর্ঘ সময় ধরে এ বিষয়টির সঙ্গে লেগে থেকে অপরাধীকে খুঁজে বের করে তাকে আইনের আওতায় এনে পেশাগত আন্তরিকতার পরিচয় দিয়েছেন ওসি যাত্রাবাড়ী। এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ওয়ারী জোনের ডিসি শাহ ইফতেখার আহমেদ এ বিষয়ে থানার সার্বিক কার্যক্রম নিবিড়ভাবে তদারকি করেন। মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বিষয়টির সঙ্গে যুক্ত থেকে প্রয়োজনীয় সমন্বয় সাধন করেছে বলেও জানান এআইজি সোহেল রানা।

এফএ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh