• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পরীমণিকাণ্ডে কে এই নাসির ইউ মাহমুদ?

আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ১০:৫৮
Who is this Nasir U Mahmud in Parimanikande?
পরীমনি ও নাসির ইউ মাহমুদ

ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার শিকার হওয়ার অভিযোগ তোলার পর সংবাদ সম্মেলনে এসে এক ব্যবসায়ীর নাম বলেছেন চিত্রনায়িকা পরীমণি। রোববার রাতে এক ফেইসবুক পোস্টে অভিযোগ তোলার কয়েক ঘণ্টা পর ঢাকার গুলশানে নিজের বাড়িতে সংবাদ সম্মেলন করে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ করেন তিনি। এই অভিনেত্রী অভিযোগ করেছেন ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি) নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে। ৪ দিন আগে উত্তরায় বোট ক্লাবে নাসির মাহমুদ তার উপর চড়াও হয়েছিলেন বলে অভিযোগ এই অভিনেত্রীর।

পরীমণির অভিযোগের বিষয়ে নাসিরের কোনো বক্তব্য তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। তার একটি মোবাইল নম্বর বন্ধ পাওয়া গেছে। আরেকটি নম্বরে ফোন করলে তা ধরেন উত্তরা ক্লাবের এক কর্মচারী। তিনি বলেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

ঢাকা বোট ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য নাসির একজন আবাসন ব্যবসায়ী। উত্তরা ক্লাবেরও সাবেক সভাপতি তিনি। ঢাকা বোট ক্লাবের বর্তমান সভাপতি পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ। তার কাছে নালিশ দিতে গিয়ে সফল হননি বলে দাবি করেন পরীমণি। এ বিষয়ে পুলিশ প্রধান বেনজীর আহমেদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে পরীমণির ফেইসবুক পোস্ট নিয়ে এক প্রশ্নের জবাবে পুলিশ হেডকোয়ার্টারের সহকারী মহাপরিদর্শক (মিডিয়া) সোহেল রানা বলেন, ‘পু‌লি‌শের সা‌থে যোগা‌যোগ কর‌লে অবশ্যই তার এ‌ (অভিযোগের) বিষ‌য়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হ‌বে। ত‌বে তি‌নি আইজিপি স্যা‌রের নাম কে‌ন উল্লেখ কর‌লেন, তা স্পষ্ট নয়। আইজি‌পি ম‌হোদ‌য়ের সা‌থে তি‌নি কো‌নো যোগা‌যোগ ক‌রেন‌নি।’

শিল্পপতি নাসির ইউ মাহমুদ এর আরও পরিচয়

পরপর দুই বছর ২০১৪ সালে এবং ২০১৫ সালে উত্তরা ক্লাবের সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন শিল্পপতি নাসির ইউ মাহমুদ। নির্বাচনে নাসির ইউ মাহমুদ ৬৭২ ভোট পান। পেশায় তিনি ব্যবসায়ী। তিনি ঢাকা বোট ক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির সঙ্গেও যুক্ত রয়েছেন। নিজস্ব আবাসন প্রকল্প ‘কুঞ্জ ডেভলপারর্স লি.’ এর চেয়ারম্যান নাসির ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন। ওই সময়ে তিনি বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের (এসএম হল) নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

তার স্ত্রী জীবিত রয়েছেন। তাদের সংসারে দুটি ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে একই আবাসন প্রকল্পের ম্যানেজিং ডাইরেক্টর।

গতকাল রোববার সন্ধ্যা ৭টা ৫৩ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমণি, যা নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় চলছে।

এ দিকে পরীমণি দাবি করেছেন, ঘটনার পর তিনি বনানী থানায় অভিযোগ করতে গেলেও তা নেওয়া হয়নি।

বনানী থানার ওসি নুরে আজম নুরে আজম মিয়া বলেন, ‘গত কয়েকদিনে এই নামে থানায় কেউ আসেনি। কেউ কোনো অভিযোগও করেনি।’

তবে সংবাদ সম্মেলনের পরে মধ্যরাতে পরীমণির বাড়িতে দেখা যায় ঢাকার রূপনগর থানার ওসিকে।

নড়াইলের মেয়ে ‘শামসুন্নাহার স্মৃতি’ চলচ্চিত্রে পরীমণি নাম নিয়ে ২০১৫ সালে নামার পর দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠেন। ইতোমধ্যে দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

রোববার রাতে এক ফেইসবুক পোস্টে তিনি লেখেন, ‘আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

পুলিশে জানিয়ে ফল পাননি জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে লেখেন এই অভিনেত্রী। তার ওই পোস্ট দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

পোস্টটি দেখার পর যোগাযোগ করা হলে পরীমণি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমি ভালো নাই। এমন ঘটনা নিজের উপর না ঘটলে আমরা কেউ বুঝব না, কী ঘটেছে। আমি এর বিচার চাই।’

তার ঘণ্টাখানেক পর গুলশানে নিজের বাড়িতে সংবাদ সম্মেলনে আসেন তিনি।

সেখানে তিনি জানান, ‘গত বুধবার রাতে পরীমণি কস্টিউম ডিজাইনার জিমি, জিমির বন্ধুসহ উত্তরায় বোট ক্লাবে যান। ক্লাবটা তখন বন্ধ হয়ে যাচ্ছিল। এ সময় দুজন বয়স্ক ব্যক্তি এসে তাদের মদ পানের আমন্ত্রণ জানায়। তখন শরীর খারাপ বলে তা প্রত্যাখ্যান করেছিলেন পরীমণি।’

পরীমণি বলছেন, ‘ওই দুজনের একজন নাসির ইউ মাহমুদ। জোরাজুরির এক পর্যায়ে আমাকে মারধর করে কিছু লোক। এক পর্যায়ে নাসির মাহমুদ আমার মুখে মদের বোতল ঠেসে ধরে গিলতে বাধ্য করেন। তখন আমাকে ধর্ষণের চেষ্টা চালান তিনি।’

প্রায় আড়াই ঘণ্টা পর ছাড়া পেয়ে বনানী থানায় গিয়েছিলেন জানিয়ে পরীমণি জানান, তার (পরীমনির) মুখে মদের গন্ধ থাকায় পুলিশ কর্মকর্তারা তার কথা শুনতে চায়নি। এক পর্যায়ে পুলিশ তাকে ওয়াশ করার জন্য এভারকেয়ার হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখান থেকে তিনি বাসায় চলে যান। এর পরের দিনগুলোতে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানসহ বিভিন্ন লোকজনের সঙ্গে যোগাযোগ করেছিলেন।

কেএফ/পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসামিপক্ষকে যাতায়াত ভাড়া দিতে পরীমনিকে আদালতের নির্দেশ
X
Fresh