Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২১, ১০:৩৭
আপডেট : ১৪ জুন ২০২১, ১৮:৪২

ধরা পড়লো টিকটক, লাইকি, ভিগো লাইভের ফাঁদ পাতা প্রতারক চক্র

Tiktak, Laiki, Vigo Live's trap was caught
ফাইল ছবি

সাইবার মনিটরিং ও ভিক্টিমদের অভিযোগের ভিত্তিতে অনলাইন ফ্লাটফর্ম টিকটক, লাইকি, ভিগো লাইভের ফাঁদ পাতা একটি প্রতারক চক্রকে গ্রেপ্তার করেছে সিআইডি।

রোববার (১৩ জুন) দুপুরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানাবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গতকাল শনিবার (১২ জুন) বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এই চক্রটির মাধ্যমে বেশ কয়েকজন তরুণী প্রতারণা শিকার হয়েছেন। চক্রটি টিকটক, লাইকি, ভিগো লাইভের মাধ্যমে বিপুল পরিমান অবৈধ অর্থ উপার্জন করেছে। গ্রেপ্তারকৃতরা ছিনতাই কাজেও জড়িত।

বিগোর বিবৃতি

পুলিশের সংবাদ সম্মেলনের পর ঢাকার একটি জনসংযোগ প্রতিষ্ঠানের মাধ্যমে বিবৃতি পাঠিয়ে নিজেদের অবস্থান ব্যাখ্যা করেছে বিগো টেকনোলজি।

সেখানে বলা হয়, যেকোনো অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে তারা ‘শূন্য সহনশীলতা’ নীতি অনুসরণ করে।

বিবৃতিতে বলা হয়, যেকোনো অপরাধমূলক আচরণ মোকাবিলায় আমাদের এ খাতের শীর্ষ প্রযুক্তির সমন্বয়ে তৈরি কঠোর নীতিমালা রয়েছে। এক্ষেত্রে আমরা কোনও পক্ষপাত করি না, কিংবা কোনও ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিচ্ছিন্ন কোনও ঘটনা সমর্থন করি না।

বিবৃতিতে আরও বলা হয়, আমরা এ ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করছি এবং যেভাবে সম্ভব বা প্রয়োজন এক্ষেত্রে আমরা সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার সঙ্গে কাজ করব। আমাদের ব্যবহারকারীদের জন্য একটি নিরাপদ, সুরক্ষিত এবং বিশ্বাসযোগ্য পরিবেশ তৈরিতে আমরা আগের মতই প্রতিশ্রুতিবদ্ধ এবং ভবিষ্যতেও আমরা একইভাবে অঙ্গীকারাবদ্ধ থাকব।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS