Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

ঢাকায় পুরাতন ভবনের দেয়াল ধ'সে শিশুর মৃ'ত্যু

A child died when the walls of an old building collapsed in Dhaka
ফাইল ছবি

রাজধানী ঢাকার মিরপুরে একটি পুরাতন ভবনের দেয়াল ধসে নাজমা আক্তার (১২) নামে আহত এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ জুন) দিনগত রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে মিরপুরের পশ্চিম কাজীপাড়ায় দেয়াল চাপা পড়ে গুরুতর আহত হয়েছিলো শিশুটি।

মারা যাওয়া নাজমার চাচা মোবারক হোসেন জানান, নাজমা নেত্রকোনার দূর্গাপুর উপজেলার বন্ধ-উশান গ্রামের রিকশাচালক জিন্নাত আলীর মেয়ে। ১ ভাই ৩ বোনের মধ্যে ২য় নাজমা। সে পড়াশোনা করতো এবং বাসায়ই থাকতো।

তিনি আরো জানান, সন্ধ্যায় তাদের বাসার পাশে একটি পুরাতন ৪ তলা ভবনের পাশ দিয়ে যাচ্ছিলো শিশুটি। তখন ভবনটির দেয়ালের একাংশ ধসে পড়ে তার গায়ের উপর। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে ঢাকা মেডিকেল নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন ভোর রাত ৩টার দিকে মৃত্যু হয় তার।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় গত রাত ৮টার দিকে শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

কেএফ

RTV Drama
RTVPLUS