• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ধানমন্ডি লেকে ৩ জনকে ছু'রিকাঘাত, আ'শঙ্কাজনক ২

আরটিভি নিউজ

  ০৩ জুন ২০২১, ২১:৫৯
In the evening, 3 people were stabbed in Dhanmondi Lake
ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডি লেকের রবীন্দ্র সরোবর এলাকায় ৩ শিক্ষার্থীকে ছুরিকাঘাত করারে ঘটনা ঘটেছে। ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা বলছেন, ছিনতাইকারীরা এই কাণ্ড ঘটিয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহতরা হলেন মো. শামস (২০), সৌরভ (১৯) এবং নাবিল। এর মধ্যে শামস ও সৌরভ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এবং নাবিল শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনতাইকারীরা শিক্ষার্থীদের মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন তারা বাধা দিলে ছিনতাইকারীরা তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে তাদের উদ্ধার করে প্রথমে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের ঢামেক ও সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল কুমার পাল বলেন, ‘ভুক্তভোগীরা বলেছে- তারা ছিনতাইকারীর হামলায় আহত হয়েছেন। তবে ঘটনার মোটিভ দেখে মনে হচ্ছে না যে এটি কোনো সাধারণ ছিনতাইয়ের ঘটনা। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। আসলে কী ঘটেছে ওখানে, সেটা জানার চেষ্টা চলছে। আহত দুই জনকে ঢামেকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।’

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কবি নজরুল কলেজের শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা
ধানমন্ডি লেকে হবে নজরুল সরোবর
সপ্তাহে একদিন বন্ধ থাকবে ধানমন্ডি লেক
X
Fresh