• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চুরি ঠেকাতে গিয়ে লাশ হলেন নিরাপত্তাকর্মী!

আরটিভি নিউজ

  ১৬ মে ২০২১, ১৩:২০
The body of the security guard to prevent theft!
ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশ সদস্যরা

রাজধানীর শেরেবাংলা নগরের ৬০ ফুট সড়ক থেকে সুজন মিয়া (৪০) নামে এক নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাথায় আঘাত ও গলায় গামছা পেঁচানো অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ জহিরুল ইসলাম বলেন, নিহত সুজন ভাষানটেক কচুক্ষেত এলাকায় কয়েকটি দোকানের নিরাপত্তা কর্মী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। প্রাথমিকভাবে জানতে পেরেছি, কয়েকজন চোর ওই এলাকায় একটি দোকানে চুরি করতে গেলে সুজন বাধা দেন। এক পর্যায়ে চোরেরা সুজনের মাথায় আঘাত করে তাদের গাড়িতে তুলে গলায় গামছা পেঁচিয়ে ৬০ ফুট রাস্তায় ফেলে যায়। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে পরীক্ষা করে জানান তিনি আগেই মারা গেছেন। ধারণা করা হচ্ছে মাথায় আঘাতের পাশাপাশি তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এসআই জানান, নিহত সুজনের বাড়ি কিশোরগঞ্জ করিমগঞ্জ উপজেলার বারহাটটা গ্রামে। নিহতের সুরতহাল প্রতিবেদন শেরেবাংলা নগর থানা পুলিশ করেছে এবং মামলার বিষয়টি ভাষানটেক থানা পুলিশ দেখবে।

ভাষানটেক থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হোসেন জানান, কচুক্ষেত এলাকায় কয়েকটি দোকানের নিরাপত্তা কর্মী হিসেবে চাকরি করতেন সুজন। গতকাল শনিবার (১৫ মে) দিনগত রাতে সেখানে তিনি ডিউটিরত ছিলেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অনিক মোটরস নামে একটি দোকান থেকে ১০/১২টি গাড়ির ব্যাটারি চুরি হয়েছে বলে আমরা জানতে পেরেছি। নিরাপত্তা কর্মীকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh