• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মোবাইল কোর্টে ৩৮টি মামলাসহ ৩৮ হাজার টাকা জরিমানা

আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ২২:২৭
মোবাইল কোর্টে ৩৮টি মামলাসহ ৩৮ হাজার টাকা জরিমানা

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আওতাধীন এলাকায় করোনাভাইরাস বিস্তার রোধে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা, লাইসেন্স ব্যহতীত ও লাইসেন্সের শর্ত ভঙ্গ করে ব্য্বসা করা এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ৩৮টি মামলায় সর্বমোট ৩৭ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং একটি কমার্শিয়াল মার্কেট বন্ধ করে দেওয়া হয়।

রোববার (০৯ মে) ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মামুন পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ৪ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং একটি কমার্শিয়াল মার্কেট বন্ধ করে দেওয়া হয়। একই অঞ্চলে পারসিয়া সুলতানা প্রিয়াংকা পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ১ হাজার ৪০০ টাকা, ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ৩০০ টাকা।

৪ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজ পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ১ হাজার ৭০০ টাকা।৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ হোসেন পরিচালিত মোবাইল কোর্টে ১১টি মামলায় ২৩ হাজার ৬০০ টাকা। ৬ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন পরিচালিত মোবাইল কোর্টে ১১টি মামলায় ৪ হাজার ৮০০ টাকা।

৭ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বির আহমেদ পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ১ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ৩৮টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ৩৭ হাজার ৭০০ টাকা।

এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

এফএ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh