Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

দাফনের ২৬ দিন পর মেয়ের লাশ চিনলেন বাবা

ছবি- আরটিভি নিউজ।

চট্টগ্রামে পাহাড়তলীতে অজ্ঞাত হিসেবে দাফনের ২৬ দিন পর এক তরুণীর লাশ শনাক্ত করেছেন তার বাবা। এর আগে পুলিশ অপহৃত ওই তরুণীর গলিত লাশ পাহারতলীর একটি বাড়ির বন্ধ কক্ষ থেকে উদ্ধার করে। এ ঘটনায় পল্লব বর্মন (৩৪) নামে একজনকে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

রোববার (৯ মে) মালিবাগ সিআইডির প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত ডিআইজি ইমাম হেসেন এ তথ্য জানান । এর আগে ভোরে গাজীপুরের টঙ্গি এলাকা থেকে পলাতক পল্লবকে গ্রেফতার করা হয়।

সিআইডির এ কর্মকর্তা জানান, পহেলা এপ্রিল ওই তরুণীর লাশ উদ্ধারের পর অজ্ঞাত হিসেবে ময়নাতদন্তের পর দাফন করা হয়। এরপর লাশ উদ্ধার করা ওই কক্ষে থাকা সূক্ষ একটি আলামতের সূত্র ধরে মৃতের বাবাকে খুঁজে বের করে পুলিশ। ২৬ এপ্রিল পাহাড়তলী থানার পুলিশের কাছে থাকা কাপড় দেখে মেয়ের লাশ শনাক্ত করতে পারেন তিনি।

তরুণীর বাবার বরাত দিয়ে তিনি জানান, ১৮ জানুয়ারী একই এলাকার পল্লব বর্মন ওই তরুণীকে অপহরণ করে। এ ঘটনায় গাজীপুরের কালিয়াকৈর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন তার বাবা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সিআইডিকে জানিয়েছে, পরকীয়ার প্রেমের কারণে ওই তরুণী পল্লবের সঙ্গে পালিয়ে যায়। ২’রা মার্চ তাদের মধ্যে মনমালিন্য হলে বেলের শরবতের সাথে বিষ মিশিয়ে খাইয়ে তাকে হত্যা করে পল্লব বর্মন। এরপর টাকা পয়সা নিয়ে ঘরের বাইরে তালা দিয়ে সে পালিয়ে যায়।

এস কে

RTV Drama
RTVPLUS