• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সেহেরির জন্য ডাকতে গিয়ে প্রতিবেশীরা দেখেন বিছানায় গৃহবধূর নিথর দেহ!

আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২১, ১৪:২৩
Neighbors call for Seheri and see the frozen body of the housewife in bed!
ফাইল ছবি

প্রতিবেশীরা সেহরির জন্য ডাকতে গিয়ে দেখেন গৃহবধূর নিথর দেহ বিছানায় পড়ে রয়েছে। ঘটনাটি ঘটেছে, রাজধানীর রায়েরবাজার টিলাবাড়ী এলাকায়। ওই গৃহবধূর নাম সাজেদা বেগম সাজু (১৮)। ভূক্তভোগী পরিবার ধারণা করছে, ওই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে সাজেদার স্বামী মাছ ব্যবসায়ী টিটু মিয়া পলাতক রয়েছে। আজ বুধবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ৬ টার দিকে অচেতন অবস্থায় সাজেদাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাজেদার বড় ভাই ফরহাদ হোসেন জানান, তারা টিলাবাড়ি ১৪১/২-এ নম্বর বাড়িতে থাকেন। তার এক বাড়ির পরেই ১৪১/৩ নম্বর বাড়িতে স্বামীর সঙ্গে একটি টিনসেড দোতলা বাড়িতে থাকতেন সাজেদা। গত ১ বছর আগেই তাদের বিয়ে হয়েছে। তাদের কোনো সন্তান নেই। পাশের বাসায় ভাড়াটিয়া তাদের রুমের দরজা খোলা দেখতে পায়। এরপর ভেতরে বিছানার ওপর অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে সাজেদাকে। তবে, ঘরে ঢুকে টিটুকেও দেখতে পায়নি।

ফরহাদ আরো জানান, সোমবার (১৯ এপ্রিল) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া ও মনোমালিন্য হয়। এরপর সাজেদা তাদের বাসায় চলে যায়। পরবর্তীতে গতকাল রাতে টিটু তাদের বাসায় গিয়ে সাজেদাকে বুঝিয়ে রাত ১১টার দিকে তার বাসায় নিয়ে যায়। আমাদের ধারণা টিটু বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে সাজেদাকে হত্যা করেছেন।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার আহমেদ ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে গিয়ে জানতে পারলাম, মৃত সাজেদা গত রাতে স্বামীর সাথে বাসায় ছিল। রাতে সেহেরি খাওয়ার জন্য পাশের বাসার ভাড়াটিয়া সাজেদাকে ডাকতে যায়। এমন সময় দেখতে পায় রুমের দরজা খোলা। ফ্যান চলছে, লাইট নিভানো। অনেকক্ষণ ডাকাডাকির পর না উঠলে, লাইট জালিয়ে দেখে সাজেদা অচেতন অবস্থায় বিছানায় পড়ে আছে। আশে-পাশের অনেকেই রাত ১টার দিকে সাজেদার স্বামী টিটুকে বাসার সামনে সিগারেট খাইতে দেখে। তারপর থেকে তাকে আর পাওয়া যায়নি।

এসআই আরো জানান, ঢাকা মেডিক্যালে গিয়ে মৃত সাজেদার সুরতহাল রিপোর্ট তৈরি করি। সাজেদার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নাক দিয়ে ফুফরি উঠছিল। ধারণা করা হচ্ছে, স্বামী টিটু সাজেদাকে বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়েছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ঘটনায় টিটুর দুই ভাই ও এক বোনের জামাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে এবং টিটুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক
X
Fresh