• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হেফাজত ঢাকা মহানগরের সহ-সভাপতি মাওলানা যুবায়ের গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২১, ২০:০৮
Hefazat Dhaka Metropolitan Vice-President Maulana Jubayer was arrested
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা যুবায়ের।। ফাইল ছবি

হেফাজতে ইসলামের ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা যুবায়েরকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তিনি মুফতি ফজলুল হক আমিনীর বড় জামাতা।

ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম আরটিভি নিউজকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় তাকে ডিবি পুলিশের একটি টিম লালবাগ থেকে গ্রেপ্তার করেছে। যুবায়েরের বিরুদ্ধে ২০১৩ সালের ৫ সে শাপলা চত্বরের মামলা ছাড়াও বর্তমান নাশকতার অপরাধে মামলা রয়েছে।

২০১৩ সালের মামলায় তিনি এজহারনামীয় আসামি। আর সম্প্রতি পল্টনসহ আরও কয়েকটি থানায় দায়ের করা মামলায় অজ্ঞাতনামা আসামি হিসেবে তাকে গ্রেপ্তার দেখিয়ে আগামীকাল শনিবার (১৭ এপ্রিল) আদালতে সোপর্দ করা হবে।

মোট কতগুলো মামলা রয়েছে জানতে চাইলে ডিবি’র এই কর্মকর্তা বলেন, এখনো নিশ্চিত না। তবে আগের মামলায় তিনি ওয়ারেন্টভুক্ত আসামি। এবারও তার বিরুদ্ধে নাশকতার মামলা হয়েছে।

উল্লেখ্য, মাওলানা জুবায়েরসহ এখন পর্যন্ত হেফাজতের কেন্দ্রীয় ৭ জন নেতাকে গ্রেপ্তার করা হলো। এর বাইরে বিভিন্ন জেলা-উপজেলা থেকেও শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। মোদিবিরোধী আন্দোলন করতে গিয়ে রাজধানী ঢাকাসহ সারাদেশে তাণ্ডব চালানোর অভিযোগে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের বিরুদ্ধে প্রায় অর্ধশতাধিক মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

কেএফ/পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
জাল টাকা তৈরি চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
X
Fresh