• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হেফাজতের আরেক নেতা গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ১১:২০
Another Hefazat leader was arrested in Narayanganj
মুফতি বশির উল্লাহ

ঢাকার কেরাণীগঞ্জের ঘাটারচরে মাদরাসা থেকে হেফাজত নেতা ইলিয়াস হামিদীকে গ্রেপ্তারের পর এবার নারায়ণগঞ্জে আরেক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মুফতি বশির উল্লাহ। তিনি হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক বলে জানা গেছে। সম্প্রতি দেশে হরতালে সহিংসতার অভিযোগে দায়ের মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

আজ (১৪ এপ্রিল) সকালে এ তথ্য জানা গেছে।
আরও পড়ুনঃ যে ভাবে মামুনুলের মাদ্রাসায় গ্রেপ্তার হেফাজত নেতা ইলিয়াস

পুলিশ জানিয়েছে, গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় লন্ডন মার্কেট এলাকার নির্মাণাধীন বাড়ি থেকে মুফতি বশির উল্লাহকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আটক হেফাজত নেতা মুফতি বশির উল্লাহ ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে নেতৃত্ব দিয়েছিলেন। তবে সে মামলার এজাহারনামীয় আসামি নন তিনি।

জানা গেছে, সোনারগাঁও উপজেলায় মামুনুল হক ইস্যুতে ব্যাপক ভাঙচুর ও সহিংসতা চালানোসহ ২৮ মার্চ হরতাল চলাকালে মহাসড়কে ব্যাপক তাণ্ডবে অংশ নেওয়া নাশকতাকারীদের চিহ্নিত করা হচ্ছে।

আরও পড়ুনঃ সর্বাত্মক লকডাউন শুরু, মানতে হবে যেসব বিধিনিষেধ

হরতালে সহিংসতার ঘটনায় ৩৭০০ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের করা হয়। গতকাল মঙ্গলবার পর্যন্ত ৭৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এর মধ্যে সোনারগাঁয়ে ৫১ জন সিদ্ধিরগঞ্জে ২২ জন, রূপগঞ্জে ৬ জন।

কেএফ/পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh