logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

হেফাজত নেতা মামুনুল আটক, ভাঙচুর সোনারগাঁ রয়েল রিসোর্ট

Hefazat leader Mamunul arrested, heated royal resort
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ আটক করার ওই এলাকায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। হেফাজতে শীর্ষ পর্যায়ের এই নেতাকে আটকের সংবাদ পেয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে ব্যাপক ভাঙচুর চালাচ্ছেন হেফাজতে ইসলামের নেতকর্মীরা। ক্রমেই উত্তেজনা ছড়িয়ে পড়ছে চারদিকে। এক পর্যায়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ।

সন্ধ্যা সাড়ে ৭টায় মুক্ত হয়ে মামুনুল হক বলেন, আপনাদের ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ। সাংবাদিক ও পুলিশ আমার সঙ্গে কোনো খারাপ আচরণ করেনি। কিছু বাইরের লোক খারাপ আচরণ করেছে। আমি আমার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে এখানে ঘুরতে এসেছিলাম। সঙ্গে থাকা নারী আমার দ্বিতীয় স্ত্রী, তার নাম আমেনা তৈয়্যব। আমেনাকে সঙ্গে নিয়ে রিসোর্টে ঘুরতে এসেছিলাম।

এ বিষয়ে নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম জানান, মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার রয়েল রিসোর্টের একটি কক্ষে নারীসহ অবস্থান করছেন- এমন খবরে স্থানীয় লোকজন রিসোর্ট ঘেরাও করে। পরে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। মামুনুল হক জানান, সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে সেখান থেকে উদ্ধার করে।

কেএফ

RTV Drama
RTVPLUS