Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

তামিমার বিরুদ্ধে মানহানি মামলা দিতে থানায় রাকিব

তামিমার বিরুদ্ধে মানহানি মামলা দিতে থানায় গেলেন রাকিব

দেশজুড়ে বিভিন্ন মাধ্যমে সমালোচনার অন্যতম বিষয় ক্রিকেটার নাসির হোসেন, সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা তাম্মী এবং ব্যবসায়ী রাকিব হাসানের ইস্যু। তামিমা এবং রাবিকের মধ্যে ডিভোর্স হয়েছে কি, হয়নি? এবং ডিভোর্স ছাড়াই কি তামিমা ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন? এসব প্রশ্নের সঠিক উত্তর খুঁজতে একটি মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) তদন্তাধীন রয়েছে।

এর মধ্যেই সম্প্রতি তামিমা তাম্মী একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেওয়া এক সাক্ষাতকারে রাকিব হাসানের ‘শিক্ষাগত যোগ্যতা অনেক কম’ এবং ‘হি ইস সাইককি’ বলে মন্তব্য করেন। যাতে মানহানি হয়েছে উল্লেখ করে রোববার (২১ মার্চ) দিনগত রাত আনুমানিক ১০টায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করতে গিয়েছিলেন রাকিব হাসান। পরে ওই মামলার উদ্দেশ্যে লেখা অভিযোগপত্র গ্রহণ করে পুলিশ। রাকিবের দেওয়া অভিযোগ গ্রহণ করার সত্যতা আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ আক্তারুজ্জামান ইলিয়াস।

ওসি বলেন, আমরা রাকিব হাসানের দেওয়া অভিযোগ গ্রহণ করেছি। এ বিষয়ে ঊর্ধ্বতন পর্যায়ে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেবো।

অভিযোগকারী রাকিব হাসান আরটিভি নিউজকে বলেন, তামিমা তাম্মী আমার বিষয়ে বিরূপ মন্তব্য করেছেন। ডিজিটাল মাধ্যমে মানহানিকর মন্তব্য করে তিনি আমাকে হেয়প্রতিপন্ন করেছেন, যা আমার সম্মানে আঘাত লেগেছে এবং মানহানি হয়েছে। এমন পরিস্থিতিতে আমি আইনের দারস্ত হয়েছি। পুলিশের কাছে এসংক্রান্তে একটি অভিযোপত্র দাখিল করেছি।

রাকিব বলছেন, পুলিশ আশ্বাস দিয়েছে-এই অভিযোপত্র যাচাই-বাছাই শেষে তা মামলা হিসেবে গ্রহণ করা হবে কিনা সেই বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আগামীকাল সোমবার (২২ মার্চ) সিদ্ধান্ত দিবেন।

কেএফ/এফএ

RTV Drama
RTVPLUS