logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮

নায়িকা রোমানা স্বর্ণা গ্রেপ্তার

Fraud of crores of rupees to get a trap: Arrest of heroine Romana Swarna
নায়িকা রোমানা স্বর্ণা।। ফাইল ছবি

নায়িকা রোমানা স্বর্ণাকে গ্রেপ্তার করেছে মোহাম্মাদপুর থানা পুলিশ। ফাঁদ পেতে এক সৌদি প্রবাসীর কাছ থেকে প্রায় ২ কোটি টাকা অর্থ হাতিয়ে নেওয়ায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। সেই মামলাতেই আজ বৃহস্পতিবার (১১ মার্চ) তাকে গ্রেপ্তার করা হয়।

আরটিভি নিউজকে গ্রেপ্তাররের বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ।

ওসি আরটিভি নিউজকে জানান, লালমাটিয়ার ‘সি’ ব্লকের একটি বাসা থেকে রোমানা ইসলাম স্বর্ণাকে প্রতারণা মামলায় গ্রেপ্তার করা হয়। কামরুল ইসলাম জুয়েল নামক এক সৌদি প্রবাসি মামলাটি দায়ের করেন। ওই প্রবাসি অভিযোগ করেছেন, ফেসবুকের মাধ্যমে তার সঙ্গে স্বর্ণার পরিচয় ঘটে। সেখান থেকে ম্যাসেঞ্জারে চ্যাটিং এবং কথপোকথন হয়। এক পর্যায়ে বিভিন্ন সমস্যা দেখিয়ে ভুলভাল বুঝিয়ে ওই ব্যক্তির কাছে থেকে অনুরোধ করে বিপুল অংঙ্কের টাকা হাতিয়ে নেয়। ফ্ল্যাট ও গাড়ি কেনার জন্য কৌশলে টাকা চেয়ে নেয়।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, এক পর্যায়ে ওই প্রবাসীকে বিয়ে করার প্রলোভন দেখিয়েছিলো স্বর্ণা। এমন পরিস্থিতিতে স্বর্ণাকে বিয়ে করার জন্য ওই সৌদি প্রবাসী বাংলাদেশে চলে আসেন। পরে স্বর্ণা তার বাসায় ওই প্রবাসীকে নিমন্ত্রণ জানান। সেই নিমন্ত্রণে স্বর্ণার বাসায় গেলে প্রবাসীকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক স্ট্যাম্পে সই নিয়ে আপত্তিকর ছবি তুলে। সেসব ছবি দিয়ে তাকে ব্ল্যাকমেইলিং শুরু করে এবং টাকা হাতিয়ে নেওয়ার ঘটনা ফাঁস করলে আপত্তিকর ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে হুঁমকি দেয় স্বর্ণা ও তার সহযোগীরা।

মোহাম্মদপুর থানার ওসি আরটিভি নিউজকে আরও জানান নায়িকা স্বর্ণা বিভিন্ন কৌশলে প্রায় ১ কোটি ৭৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ করেছেন সৌদি প্রবাসী জুয়েল।

এই প্রতারণা মামলায় আগামীকাল শুক্রবার (১২ মার্চ) স্বর্ণাকে আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে পুলিশ।

কেএফ

আরও পড়ুন :

দুধের বালতি রেখে হঠাৎ উধাও বিক্রেতারা

ইভটিজারের চোখে চোখ রাখলেন মিথিলা

নির্মাতার কাছে টাকা পান দীঘি!

RTV Drama
RTVPLUS