logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

3 killed in road accident in the capital
ফাইল ছবি

রাজধানীর খিলক্ষেত, যাত্রাবাড়ী ও পোস্তগোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার (৪ মার্চ) রাত ও দিনের বিভিন্ন সময়ে এই দুর্ঘটনা ঘটে। এর আগে বুধবার (৩ মার্চ) দিনগত রাত সাড়ে ৩টার দিকে পোস্তগোলা এলাকায় দুর্ঘটনায় নিহত হন প্রসেনজিৎ নামে এক ব্যক্তি। তিনি পোস্তগোলা ব্রিজে টোল আদায়ের কাজ করতেন।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মো. শামিমুল ইসলাম বলেন, ‘হেলাল ভোরে ৩০০ ফিট পুলিশ হাউজিংয়ের দক্ষিণ পাশে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে সিকিউরিটি কোম্পানির দারোয়ানের সঙ্গে কথা বলছিলেন। এ সময় একটি ট্রাক মোটরসাইকেলসহ তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান হেলাল। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।’

বিকেল সাড়ে ৪টার দিকে যাত্রাবাড়ী কাজলা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন আব্দুল কাদির নামে এক ব্যক্তি। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক বিকেল সোয়া ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কাদিরের ভাগ্নে মো. আলাউদ্দিন জানান, কাদিরের বাড়ি নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার বানিয়াদি গ্রামে। দুই দিন আগে তিনি দনিয়া এলাকায় আলাউদ্দিনের বাসায় আসেন। বিকেলে কাদির কাজলা ভাঙ্গা প্রেস এলাকায় ছাগল কিনতে যান।

আলাউদ্দিন আরও জানান, ছাগল কিনে ভাঙ্গা প্রেসের সামনে রাস্তা পার হচ্ছিলেন কাদির। এ সময় দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ছাগলসহ ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। ঘটনাস্থলেই মারা যায় ছাগলটি। পরে হাসপাতালে মারা যান কাদির।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, কাদিরের মরদেহ মর্গে রাখা হয়েছে। মোটরসাইকেল চালক রাজন পাঠানকেও আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

অন্যদিকে শ্যামপুর থানার ডিউটি অফিসার মো. আমিরুল ইসলাম জানান, রাতে মাওয়া থেকে ঢাকাগামী একটি বড় লরির টোল আদায়ের জন্য ড্রাইভারের গেটে ঝুলেছিলেন প্রসেনজিৎ। তখন কথা কাটাকাটি শুরু হলে ড্রাইভার লরিটি চালাতে শুরু করেন। তখনও সেখানে ঝুলে ছিলেন প্রসেনজিৎ। পরে গাড়িটি যাত্রাবাড়ী মাছ বাজার এলাকায় গেলে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে প্রসেনজিৎ রাস্তায় পড়ে যান। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রসেনজিতের সহকর্মী আরমান উল্লাহ জানান, প্রসেনজিৎ কেরানীগঞ্জ পশ্চিমদি বড় পাড়া এলাকায় থাকতেন। প্রায় বছরখানেক ধরে তিনি টোল আদায়ের কাজ করছিলেন। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর খিলক্ষেত ৩০০ ফিট এলাকায় ট্রাকচাপায় নিহত হন আশিক আব্দুল্লাহ হেলাল নামে এক ব্যক্তি। তার গ্রামের বাড়ি বরিশালের হিজলা উপজেলার মাইকখোলায়। তিনি একটি নিরাপত্তা প্রতিষ্ঠানে ইনচার্জ হিসেবে চাকরি করতেন।

কেএফ/এম

RTV Drama
RTVPLUS