logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

ঢাকায় প্রেমিকার সঙ্গে বিয়ে না দেওয়ায় প্রেমিকের আত্মহত্যা

Boyfriend commits suicide in Dhaka for not marrying his girlfriend
ফাইল ছবি

রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন মানিকদীতে প্রেমিকার সাথে বিয়ে দিতে রাজি না হওয়ায় শরীফুজ্জামান শিপন (২৬) নামের এক প্রেমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

পুলিশ বলছে, প্রেমিকার সঙ্গে বিয়ে না দেওয়ায় অভিমানেই আত্মহত্যা করেছে শিপন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার সদর উপজেলার বাখরপুর গ্রামে। তার বাবার নাম জিয়াউল হক। বর্তমানে মানিকদী এলাকায় পরিবারের সঙ্গেই বসবাস করতো সে।

জানা গেছে, আজ বুধবার (৩ মার্চ) ভোররাতে ফাঁস দিয়ে আত্মহত্যা করে শিপন। ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক(এসআই) শাহিন আমানুল্লাহ বিষয়টি নিশ্চিত করেন। এসআই শাহিন জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশে এই কর্মকর্তা বলেন, একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো শিপনের। পরিবার থেকে বিয়ে দিতে রাজি না হওয়ার রাতে সবার অগোচরে ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃত শিপনের মামা মাহফুজ জানান, ভাগ্নে শিপনের সঙ্গে একটি মেয়ের সর্ম্পক ছিলো। ওই সম্পর্কের কথা সে তার পরিবারকে জানালে, শিপনের বাবা-মা মেয়ের পরিবার সম্পর্কে খোঁজ খবর নেন। যাচাই-বাছাই শেষে পরিবার ওই মেয়ের সঙ্গে ছেলের বিয়ে করাতে রাজি না হয়নি। এমন পরিস্থিতিতে শিপন অভিমান করে আত্মহত্যা করে।

কেএফ

RTV Drama
RTVPLUS