• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘অপারেশন স্ট্রাইক আউট’ স্থগিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মার্চ ২০১৭, ২৩:৪২

কুমিল্লার কোটবাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে ৩ দিন ধরে ঘিরে রাখা ৩ তলা বাড়িতে অভিযান চালিয়ে কক্ষে শুধু গ্রেনেড, বোমা ও সুইসাইডাল ভেস্ট পাওয়া গেছে।তবে কোনো জঙ্গি পাওয়া যায়নি। কক্ষটিতে প্রচুর গ্যাস থাকায় শনিবার সকাল পর্যন্ত এ ‘অপারেশন স্ট্রাইক আউট’ স্থগিত রাখা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানালেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম।

তিনি বলেন, আমাদের নিকট তথ্য ছিল ওই কক্ষে নোয়াখালীর আনিস কিংবা আনাস (২৩) ও রাজশাহীর রনি (২২) অবস্থান করছে। কিন্তু গেলো বুধবার দুপুরে র‌্যাব-পুলিশ ওই ভবন ঘিরে ফেলার আগেই হয়তো জঙ্গিরা পালিয়ে যায়। তাই তাদের আটক করা সম্ভব হয়নি।

তিনি বলেন, ওই কক্ষে ৪টি গ্রেনেড, ৫ কেজি ওজনের দু’টি বোমা এবং দু’টি সুইসাইডাল ভেস্ট পাওয়া গেছে। কিন্তু কক্ষটিতে প্রচুর গ্যাস থাকায় এগুলো উদ্ধার কিংবা নিষ্ক্রিয় করা যায়নি। শনিবার সকালে ডিসপোজাল ইউনিটের সদস্যরা এসব বোমা ও গ্রেনেড নিষ্ক্রিয় করবেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত ডিআইজি মো. সাখাওয়াত হোসেন ও কুমিল্লার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা ছিলেন।

কে/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh