logo
  • ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

অবৈধ সম্পর্ক শেষে প্রেমিকের বুকে ছুরি চালিয়ে লাশ করলো ৫ টুকরা!

5 bodies recovered in Wari, women detained, At the end of the illicit relationship, the body was cut into 5 pieces with a knife in the chest of the lover!
ফাইল ছবি

ঘটনাটি রোমহর্ষক! স্বামী বয়স্ক, তাই তিনি জুটিয়ে নেন যুবক বয়সী এক প্রেমিককে। দীর্ঘদিন যাবত ওই প্রেমিকের সঙ্গেই ভালোভাবেই অবৈধ সম্পর্ক চালিয়ে আসছিলেন সেই প্রেমিকা। হঠাৎ কোন একটি বিষয় নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। অবশেষে প্রেমিকের বাসায় গিয়ে অবৈধ সম্পর্ক শেষে বুকে ছুরি চালিয়ে হত্যা করে সেই প্রেমিকা। এতেও তিনি ক্ষ্যান্ত হননি! হত্যার পর প্রেমিকের হাত পা কেটে পুরো লাশটি ৫ টুকরো করে বাসায় ফেলে রাখেন।

ঘটনাটি ঘটেছে রাজধানীর ওয়ারী থানা এলাকায়। আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে ১১ টার মধ্যে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ বিষয়ে ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম আরটিভি নিউজকে বলেন, আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। এই ঘটনা ওই প্রেমিকাকে গ্রেপ্তার করা হয়েছে। যাকে হত্যা করা হয়েছে তার নাম সজিব হাসান, তিনি শ্যামলী পরিবহন কাউন্টারের স্টাফ। সম্প্রতি তাদের অবৈধ সম্পর্কে ভাটা পড়ায় এই ঘটনা ঘটেছে বলে দাবি করছেন গ্রেপ্তারকৃত প্রেমিকা শাহনাজ পারভীন। এই নারী বিবাহিতা।

তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ জানতে পেরেছে, সুযোগ পেলেই তারা বিভিন্ন স্থানে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তেন। আজ বৃহস্পতিবার সকালেও এই নারী তার প্রেমিকের বাসায় যায়। ওই বাসাটি ১ রুমের। যাওয়ার পর তাদের মধ্যে কোন একটি বিষয় নিয়ে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে ওই প্রেমিকা তার প্রেমিকের বুকে ছুরি ঢুকিয়ে দেয়। যার ফলে প্রেমিক রক্তক্ষরণ হয়ে মারা যায়। এর পরেই তার হাত পা আলাদা করে পুরো শরীর ৫ টুকরা করে বাসার মধ্যেই ছড়িয়ে রাখে সে। এক পর্যায়ে তথ্য পেয়ে পুলিশ ওই প্রেমিকাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ওয়ারী থানাধীন স্বামীবাগ রেল গেটের পাশে পানির পাম্পের কাছেই। ওই প্রেমিকার স্বামী বয়স্ক হওয়ায় সজিবের সঙ্গে তিনি অবৈধ সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি করছেন। ওই প্রেমিকার বয়স আনুমানিক বয়স আনুমানিক ৪৫ থেকে ৪৭ এর মধ্যে।

কেএফ

RTV Drama
RTVPLUS