• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাবেক প্রেমিকের ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া শেষে আত্মহত্যা

আরটিভি নিউজ

  ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১৫
Ex-boyfriend commits suicide after quarreling with husband over phone
ফাইল ছবি

সাবেক প্রেমিকের সঙ্গে কথা বলাকে কেন্দ্র করে স্বামীর সাথে ঝগড়া হয় সুমাইয়া আক্তার মিমের (১৮)। এটিকে কেন্দ্র করেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই গৃহবধূ। ঘটনাটি ঘটেছে রাজধানীর হাজারীবাগের বারৈইখালি এলাকায়। আজ শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিম পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার মো. জাফরের মেয়ে। স্বামী ফার্মেসি দোকানের কর্মচারী মো. ইয়াসিনের সঙ্গে বারৈইখালি ডেন্টাল রোডের একটি সেমিপাকা বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

স্বামী ইয়াসিন জানান, ২ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের কোনও সন্তান নেই। সকালে বাসা থেকে কাজে যাবেন তখন মিমের ফোনে একটি কল আসে। তিনি তার মোবাইল নিয়ে সেই নম্বরটি দেখলে বুঝতে পারেন যে, মিমের সঙ্গে বিয়ের আগে যে ছেলের সম্পর্ক ছিল নম্বরটি তার। এ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তিনি বাথরুমে ঢুকলে রুমের দরজা বন্ধ করে দেন মিম। পরে অনেক ডাকাডাকি করেও মিম দরজা না খোলায় জানালার গ্লাস ভেঙে ভেতরে ঢুকে দেখতে পান মিম ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন।

আরও পড়ুন :

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ওই গৃহবধূর মরদেহের ময়নাতদন্ত করা হবে। বর্তমানে তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
X
Fresh