• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

করোনা পরবর্তী জটিলতায় মারা গেলেন এসএসপি ইসরাত

আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২১, ২১:১২
Corona later died of complications in ASP Ishrat
পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) ইসরাত জাহান তন্বী।। ফাইল ছবি

করোনা মুক্ত হয়েও পরবর্তী শারীরিক জটিলতার কারণে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) ইসরাত জাহান তন্বী (৩২) মারা গেছেন। তিনি আমর্ড পুলিশ ব্যাটালিয়ন-১১ (এপিবিএন) উত্তরায় কর্মরত ছিলেন। তরুণ ও মেধাবী এই পুলিশ কর্মকর্তার অকাল মৃত্যুতে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ গভীর শোক জানিয়েছেন। এক শোকবার্তায় তিনি বলেন, মৃত্যু অবধারিত। কিন্তু একজন পুলিশ কর্মকর্তার এমন অকাল মৃত্যু দুঃখজনক। তিনি মরহুমার শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক সোহেল রানা জানান, ইসরাত সরকারি দায়িত্ব পালনকালে সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হন। তিনি করোনাকে জয় করে পুনরায় কাজে যোগ দেন। কিন্তু করোনা তার ফুসফুস সংক্রামিত করে। করোনা চিকিৎসা নিয়ে সুস্থ হলেও পরবর্তী সময়ে একে একে তার শরীরে নানা ধরনের জটিলতা দেখা দিতে থাকে।

অবস্থার অবনতি হলে ১৬ জানুয়ারি তাকে পুরান ঢাকার আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারিরিক অবস্থার অবনতি হলে তাকে ২৪ জানুয়ারি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইসরাত। বেলা ৩ টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ শিরু মিয়া মিলনায়তনে ইসরাতের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে ঢাকার সকল পুলিশ ইউনিটের কর্মকর্তারা অংশ নেন। তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন। এএসপি ইসরাতের কফিনে সশস্ত্র সালাম প্রদর্শন ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরবর্তীতে ঢাকার ধামরাইয়ে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ইসরাত জাহান তন্বী ২০১৬ সালে ৩৪ তম বিসিএসের মাধ্যমে বাংলাদেশ পুলিশে এএসপি হিসেবে যোগদান করেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। এপিবিএন-১১, উত্তরায় যোগদানের পূর্বে তিনি মানিকগঞ্জ জেলায় এএসপি (প্রবেশনার) হিসেবে কর্মরত ছিলেন।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
দায়িত্বরত অবস্থায় ট্রাফিক ইন্সপেক্টরের মৃত্যু
X
Fresh