• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দরজা খুলে মা দেখলেন বিছানায় মেয়ের লাশ

আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২১, ১৬:২২
The mother opened the door and saw her daughter's body on the bed
আরটিভি নিউজের সংগৃহীত ছবি

মোবাইল ফোনে মেয়েকে না পেয়ে মেয়ে রাশিদা বেগম রাশির বাসায় ছুঁটে যান মা। তিনি গিয়ে ফেলে রাখা চাবি দিয়ে দরজা খুলে দেখেন মেয়ে মৃত অবস্থায় বিছানায় শোয়া। ঘটনাটি ঘটেছে রাজধানীর ডেমরা এলাকায়। মেয়েটির নাম রাশিদা বেগম (২৪)। পরে খবর পেয়ে মেয়েটির লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল রোববার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় সারুলিয়া পশ্চিম টেংরার মৃত হাজী সিরাজ মিয়ার বাড়ির নিচতলার সাবলেট ফ্ল্যাট থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই মেয়ের স্বামী মো. জুনায়েদ (৩৬) পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার নাসির উদ্দিন বলেন, হত্যাকাণ্ডের পর থেকে ওই নারীর স্বামী জুনায়েদ পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তিনি প্রতিবেশীদের বরাতে আরও বলেন, ডেমরায় মৃত হাজি সিরাজ মিয়ার বাসায় ৩ বছরের সন্তানসহ ভাড়া থাকতেন ওই দম্পতি। পারিবারিক কলহের জের ধরে এ খুনের ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) নূরে আলম সিদ্দীকি বলেন, পলাতক জুনায়েদের বাড়ি নারায়ণগঞ্জে। সে সোনারগাঁও থানার মছলন্দপুর গ্রামের আবদুল হাই মোল্লার ছেলে। অন্যদিকে ওই নববধূ নোয়াখালীর মাইজদি থানার পাখিয়া কিশোরগঞ্জ গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে। লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ডেমরা থানা পুলিশ।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে তারা ধারণা করা হচ্ছে, রাশি আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে তার স্বামী পালিয়েছেন। কারণ ওই গৃহবধূর রুমের দরজা বাইরে থেকে তালা দেওয়া ছিল এবং রুমের পাশেই দরজার তালার চাবি রাখা ছিল।

রাশিদা বেগমের ভাই রাসেল জানান, গত ১ মাস আগে গাড়িচালক জুনায়েদের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় তার বোনের। বিয়ের পর থেকে রাশিদা ও জুনায়েদ পশ্চিম টেংরা এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন। রাশি ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় একটি কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাশি ও তার স্বামী বাসায় ফিরেন। পরের দিন সকালে ফ্ল্যাটের সাবলেট ভাড়াটিয়া জাহিদুল ইসলাম দেখেন রাশিদের ঘরের দরজা বন্ধ। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন রাশির ভাই রাসেল। রাশির পলাতক স্বামীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। একইসঙ্গে মৃত্যুর কারণ জানতে তদন্ত করা হচ্ছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
কেন্দ্রে ভোট দিতেন না উত্তম কুমার, মহানায়কের জন্য ছিল যে ব্যবস্থা
৪৬তম বিসিএস প্রিলি শুক্রবার, মানতে হবে যেসব নির্দেশনা
X
Fresh