• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘ব্যাডমিন্টন খেলা নিয়ে’ কেরাণীগঞ্জে কিশোর খুন

আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২১, ১৪:১০
Teenager killed in Keraniganj over 'badminton game'
ফাইল ছবি

ঢাকার কেরাণীগঞ্জ মডেল থানায় এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সানজু (১৫) নামে এক কিশোর খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। গতকাল শনিবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় কেরাণীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মৃধাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সানজু ও রবিনের ছোট ভাইসহ আরও ৫/৭ জন কালিন্দী মাঠে ব্যাডমিন্টন খেলছিলেন। এ সময় সানজুর সঙ্গে রবিনের ছোট ভাইয়ের কথা-কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়।

পরে ঘটনাস্থলে রবিন এলে ঝগড়া আরও বাড়তে থাকে। একপর্যায়ে রবিন ও তার সঙ্গে কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে সানজু ও তার সঙ্গে থাকা বন্ধুদের ওপর হামলা করে। এতে সানজু ঘটনাস্থলেই নিহত হন। আলভি (১৫), নাইম (১৬) ও রোহান (১৪) আহত হন। তাদের এলাকাবাসী দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়।

মিটফোর্ড হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১১টা ৫৫ মিনিটে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানজুকে মৃত ঘোষণা করেন। সানজুর বুকে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ধারালো ছুরি দিয়ে আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

কেরাণীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সানজু নিহত হয়েছে। এ ঘটনায় কেরাণীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কেএফ/পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তুচ্ছ ঘটনায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন
শিক্ষিকা খুনে ২ শিক্ষার্থীর মৃত্যুদণ্ড
মাদক-আধিপত্য নিয়ে দ্বন্দ্বে খুন হন ফয়সাল, গ্রেপ্তার ১০
ছুরিকাঘাতে বেয়াই খুন, আটক ১
X
Fresh