logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

ঢাকায় ঝোপের মধ্যে ধর্ষণের শিকার ফুল বিক্রেতা কিশোরী 

A florist teenager who was raped in the bushes
পুরানো ফাইল ছবি

রাজধানীর মিরপুরে ফুল বিক্রেতা এক কিশোরীকে ঝোপের মধ্যে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার বয়স ১২ বছর। এই ঘটনায় দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটে গত ২ জানুয়ারি সন্ধ্যায়। অভিযোগে বলা হয়েছে, মিরপুর-১ নম্বর এলাকার গোলচত্বরে ধর্ষণের শিকার হয়েছে সে।

গ্রেপ্তারকৃত দু’জনের নাম, রাকিব (১৬) ও সুমন (১৯)। কিশোরীর অভিযোগ, গ্রেপ্তারকৃত রাকিব এবং সুমন তাকে ধর্ষণ করেছে। পুলিশ জানিয়ছে, গ্রেপ্তারকৃত রাকিব ধর্ষণের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আজ বুধবার (৬ জানুয়ারি) ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানার পুলিশ পরিদর্শক (অপরারেশন) মেজবাহ উদ্দিন জানান, ভুক্তভোগী কিশোরীকে চিকিৎসা শেষ টঙ্গীর কিশোরী উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে। এর আগে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তার জবানবন্দি নেয়া হয়।

এ বিষয়ে মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, গত ২ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিরপুর-১–এর গোলচত্বর এলাকায় ঝোপের মধ্যে পথশিশুটি দলবদ্ধ ধর্ষণের শিকার হয়। শিশুটি অচেতন অবস্থায় রাস্তায় পড়েছিল। স্থানীয়রা ৯৯৯–এ ফোন করে ঘটনাটি পুলিশকে জানায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

ঢাকা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুকে ২ জানুয়ারি তাদের হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার পর শিশুটির অবস্থা আগের থেকে ভালো হওয়ায় তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন, অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তার করা হয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও শিশুটির মা–বাবার খোঁজ পাওয়া যায়নি। শিশুটির নিরাপত্তার কথা চিন্তা করে কিশোরী উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে।

কেএফ

RTV Drama
RTVPLUS