• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্বামী হত্যায় স্ত্রীর আমৃত্যু কারাদণ্ড

নারায়ণগঞ্জ (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ ডিসেম্বর ২০২০, ২০:০৫
Wife sentenced, to death for killing husband, rtv news
স্বামী হত্যায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত স্ত্রী রোজিনা বেগম

স্বামীকে হত্যার ঘটনায় অভিযুক্ত স্ত্রীকে আমৃত্যু সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে।

আজ বুধবার বিকেলে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন এ রায় দেন।

২০০৩ সালের ২৩ অক্টোবর গভীর রাতে ফতুল্লার পাগলা চিতাশাল এলাকার সিরাজুল ইসলামকে পাওয়া যাচ্ছে না বলে স্ত্রী রোজিনা বেগম সবাইকে জানান। একপর্যায়ে ঘরের ভেতর সিরাজুলের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় রোজিনার কথাবার্তায় সন্দেহ হলে তাকে আটক করা হয়।

সিরাজুলের ভাই সফিকুল জানান, তিনি তার ভাই সিরাজুল একসঙ্গে ঢাকার জুড়াইন রেলগেট বাজারে কাঁচা মালের ব্যবসা করতেন। ২৩ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে তারা বাড়ি ফিরেন। গভীর রাতে রোজিনা তাকে জানায় তার ভাইকে পাওয়া যাচ্ছে না। পরে ঘরের ভেতর তার গলা কাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।পুলিশ রোজিনার অসংলগ্ন কথাবার্তা শুনে তাকে আটক করে।

নারায়ণগঞ্জ জেলা আদালতের এপিপি জাসমিন আহমেদ আরটিভি নিউজকে জানান, সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন আজ বুধবার রোজিনা বেগমকে আমৃত্যু সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন।জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন আদালত।

জেবি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনে হেরে যা বললেন নিপুণ
মালয়েশিয়ায় শোষণের শিকার হচ্ছেন বাংলাদেশি শ্রমিকরা
একাধিক পদে চা বোর্ডে নিয়োগ
মিশা-ডিপজলের কাছে কত ভোটে হারলেন কলি-নিপুণ
X
Fresh