• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ১৩ এপ্রিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ মার্চ ২০১৭, ১৩:২৭

গুলিস্তানে ফুটপাতের অবৈধ দোকান উচ্ছেদের সময় গুলি ছোঁড়া ছাত্রলীগের বহিষ্কৃত ২ নেতার বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন আসছে ১৩ এপ্রিল।

সোমবার বহিষ্কৃত ২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রতিবেদন দেয়ার দিন ঠিক ছিল। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন না দিয়ে সময় আবেদন করেন। পরে আবেদন আমলে নিয়ে ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম প্রতিবেদন দেয়ার নতুন দিন ঠিক করেন।

মামলার আসামিরা হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের (বহিষ্কৃত) সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগের (বহিষ্কৃত) সাধারণ সম্পাদক আশিকুর রহমান। তারা বর্তমানে জামিনে রয়েছেন।

গেলো বছরের ২৭ অক্টোবর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) কর্তৃপক্ষ গুলিস্তানের ফুটপাত থেকে অবৈধ দোকানপাট উচ্ছেদ করতে যায়। ওই সময় ডিএসসিসির কর্মচারি ও একদল যুবকের সঙ্গে হকারদের ধাওয়া ও সংঘর্ষ হয়।

এতে আসামি সাব্বির হোসেন ও আশিকুর রহমানকে আগ্নেয়াস্ত্র থেকে ফাঁকা গুলিবর্ষণ করতে দেখা যায়। ওই ছবি গণমাধ্যমে প্রকাশের পর ছাত্রলীগ থেকে তাদের বহিষ্কার করা হয়।

ওই ঘটনায় শাহবাগ থানায় মামলা করেন এসআই মো. মান্নান। মামলায় সাব্বির হোসেন ও আশিকুর রহমানসহ অজ্ঞাতনামাদের আসামি করা হয়।

এইচটি/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh