• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণ, গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২০, ১৫:৪৯
Rape,
ছাত্রী ধর্ষণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী উত্তরপাড়ার গ্যাস লাইন এলাকায় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী (১১) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার রাতেই ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বখাটে মো. নাসির (১৯), এনায়েত হোসেন (১৬), মো. উজ্জল (১৫), আরিফুল ইসলাম (১৬) কে পুলিশ গ্রেপ্তার করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে মামলা দায়ের করা হয়।

মামলার সূত্রে জানা যায়, বুধবার বিকেল ৩ টায় সিদ্ধিরগঞ্জের কদমতলীর উত্তরপাড়ার গ্যাস লাইন এলাকায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী খেলাধুলা করার সময় মো. নাসির ও এনায়েত হোসেন জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে তাকে একটি ভবনের নিচ তলায় আটক করে বখাটে নাসির জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় এনায়েত হোসেন ওই ছাত্রীর পা ধরে রাখে।

উজ্জল ও আরিফুল ইসলাম বাইরে পাহারা দিতে থাকে। পরে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়। ধর্ষণের শিকার ওই ছাত্রীর পরিবার সিদ্ধিরগঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত নাসিরসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
X
Fresh