logo
  • ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭

রাজধানীতে চার শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে রিকশাচালক গ্রেপ্তার

ঢাকা মেডিকেল
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ।। ফাইল ছবি
রাজধানীর খিলগাঁওয়ে ৪ শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে সজল মোল্লা (৫৫) নামের এক রিকশাচালককে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি আছে। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, খিলগাঁও থানাধীন উত্তর গোড়ান এলাকায় একটি টিনশেড বাড়িতে আনুমানিক ছয় থেকে নয় বছর বয়সী ওই চার শিশু তাদের পরিবারের সঙ্গে থাকত। তাদের বাসার পাশেই থাকতেন রিকশাচালক সজল মোল্লা। বেশ কয়েকদিন ধরে তার স্ত্রী বাসায় না থাকায় শিশুদের চকলেটের লোভ দেখিয়ে রুমে ডেকে নিয়ে যেতেন স্বজল। সেখানে তিনি বিভিন্ন সময়ে শিশুদের ওপর যৌন নির্যাতন চালান।

বাচ্চু মিয়া আরও জানান, ঘটনাটি জানাজানি হয়ে গেলে বুধবার বিকেলে থানায় এসে অভিযোগ করে ওই চার শিশুর পরিবার। তার পরপরই অভিযুক্ত সজলকে গ্রেপ্তার করে খিলগাঁও থানা পুলিশ। অভিযুক্ত সজলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।

এ বিষয়ে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম আরটিভি নিউজকে বলেন, এ ঘটনায় রিক্সাচালককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেয়া দরকার। আমরা দুপুরে তাকে আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করব।

আরও পড়ুনঃ

ভারতে বালকদের যৌন নির্যাতন করায় ধর্মযাজক গ্রেপ্তার

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আরও একজন গ্রেপ্তার

এসজে

RTVPLUS