• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে ৭ মাসের অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২০, ২২:৪৭
8-month pregnant woman raped, youth arrested in Gazipur
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ । শনিবার তাকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ।

পুলিশ জানায়, অভিযুক্ত উজ্জ্বল মিয়া (৩০) মানিকগঞ্জ সদর থানার নয়নকান্দি গ্রামের মৃত নাসির উদ্দিনের ছেলে। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া এলাকার শামীম মিয়ার বাড়িতে ভাড়া থেকে ইলেকট্রিকের কাজ করতেন।

ধর্ষণের শিকার নারীর স্বামী অভিযুক্ত উজ্জ্বল মিয়ার সাথে ইলেকট্রিকের কাজ করতেন। গেলো ৭ জুলাই রাতে ওই নারীর স্বামী বাসায় না থাকার সুযোগে অভিযুক্ত উজ্জল ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। একইসঙ্গে ভিডিও ধারণ করে। ওই ভিডিও তার স্বামীকে দেখানোর ভয়-ভীতি দেখিয়ে পর্যায়ক্রমে আরও চার-পাঁচ দিন তাকে ধর্ষণ করে।

নিরুপায় হয়ে ধর্ষণের ঘটনাটি ওই নারী স্বামীকে জানায়। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বাড়ির মালিক সময়ক্ষেপণ করতে থাকেন। একপর্যায়ে ভুক্তভোগী নারীর স্বামীকে আটকে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণের কোনো ঘটনা ঘটেনি-এমন মিথ্যা স্বীকারোক্তি নেন বাড়ির মালিক। এরপর দুজনকেই বাড়ি থেকে বের করে দেন তিনি। পরে থানায় অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নেয় পুলিশ।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক প্রদীপ চন্দ্র সরকার সাহা বলেন, অভিযুক্ত উজ্জ্বল মিয়াকে আমরা গ্রেপ্তার করেছি।

এসএ/এসজে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
কালিয়াকৈরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh