• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

করোনা টেস্ট জালিয়াতির মূলহোতা সাবরিনা-আরিফ: চার্জশিট চূড়ান্ত

আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২০, ১৫:৩৫
Sabrina-Arif: The chargesheet is final
করোনা টেস্ট জালিয়াতির মূলহোতা স্বামী-স্ত্রী সাবরিনা ও আরিফ (ফাইল ছবি)

করোনাভাইরাস পরীক্ষা নিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা মামলায় ফেঁসে যাচ্ছেন জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরী। জালিয়াতির মূলহোতা এই দুজনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) চূড়ান্ত করা হয়েছে। আজই ঢাকা মহানগর হাকিম আদালতে চূড়ান্ত চার্জশিট দাখিল করবে মামলার তদন্ত সংস্থা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মামলার অন্য আসামিরা হলেন– আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।

---------------------------------------------------------------
আরও পড়ুন: সিনহা নিহতের ঘটনায় বোনের মামলা
---------------------------------------------------------------

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করে বুধবার দুপুরে গণমাধ্যমকে বলেন, সাবরিনা ও আরিফসহ আটজনের বিরুদ্ধে মামলার চার্জশিট প্রস্তুত করা হয়েছে। আজ দুপুরের পর ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট দাখিল করা হবে।

এই দম্পতি করোনা টেস্ট জালিয়াতি করে কোটি কোটি টাকা হাতিয়েছেন। করোনার নমুনা গ্রহণ করার পর সেগুলো পরীক্ষা না করেই ড্রেনে ফেলে রিপোর্ট দেয়া হতো অনুমাননির্ভর। এ রকম বহু অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

উল্লেখ্য, করোনাভাইরাস টেস্টের নামে প্রতারণার অভিযোগে গত ২৩ জুন সাবরিনার স্বামী আরিফ চৌধুরীসহ ছয়জনকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। ২৪ জুন আরিফ চৌধুরী ও সহযোগী সাঈদ চৌধুরীর দুদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আদালত। পরে সাবরিনাকে ডেকে জিজ্ঞাসাবাদ করে তার সংশ্লিষ্টতা পাওয়ায় তাকেও গ্রেপ্তার দেখানো হয়।

আরও পড়ুন: জামাইয়ের বিরুদ্ধে শাশুড়িকে ধর্ষণের অভিযোগ


পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সার্টিফিকেট জালিয়াতি, যা বললেন কারিগরির সাবেক চেয়ারম্যান
‘সার্টিফিকেট জালিয়াতিতে বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারাও জড়িত’
ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস
বিচারপতির স্বাক্ষর জালিয়াতি, আটকে গেল মেয়রের জামিন
X
Fresh