logo
  • ঢাকা শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু, শনাক্ত ৯ এর মধ্যে রয়েছে দুই শিশু, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্কেই গত ২৪ ঘণ্টায় ৫৬২ জন মারা গেছেন, মোট মৃত্যু ২৩৭৩: গভর্নর অ্যান্ড্রু কুমো। ভারতে মোট ৬২ জনের মৃত্যু, মোট আক্রান্তের সংখ্যা ২৫৪৭ জন। ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৪৭৮ জন, তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে ভারতে। শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই।

ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি
|  ২১ ফেব্রুয়ারি ২০২০, ২০:১০
ময়মনসিংহ বাসচাপা অটোরিকশা ৪ যাত্রী নিহত
বাসচাপায় দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা, ছবি: সংগৃহীত
ময়মনসিংহে হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ছয়জন। শুক্রবার (২১ ফেব্রয়ারি) বিকেল ৪টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের ধারাবাজার রঘুনাপপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হালুয়াঘাট উপজেলার রহেলা গ্রামের আরিফুল ইসলাম (১৮) ও সাকিব (১৮), বাঘমারা গ্রামের সজিব আহমেদ (২০) ও নিশ্চিন্তপুর গ্রামের মিজানুর রহমান (১৮)। নিহত ও আহতরা সবাই স্কুল-কলেজে পড়ুয়া শিক্ষার্থী বলে জানা গেছে।

হালুয়াঘাট ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ এমদাদুল হক জানান, বিকেল ৪টার দিকে হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস রঘুনাথপুর এলাকায় ধারাবাজার থেকে হালুয়াঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যায়। এছাড়াও আহত হয় সাতজন। আহতদের উদ্ধার করে প্রথমে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে সেখানে আরো দুইজন মারা যায়।

উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের র‌্যালিতে অংশগ্রহণের উদ্দেশ্যে আসার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১২৩০২৪ ২২৮০০৬ ৫৯১৪০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দুর্ঘটনা এর সর্বশেষ
  • দুর্ঘটনা এর পাঠক প্রিয়