logo
  • ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৩ হাজার ১৯৫ জন।গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯৫০, মোট ১০ হাজার, নতুন আক্রান্ত ৮ হাজারের বেশি: বৃহস্পতিবার জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। ভারতে আক্রান্ত ২ হাজার ছুঁই ছুঁই, একদিনে ৯ জনের মৃত্যু, আক্রান্ত ১৩১, মোট মৃত্যু: এনডিটিভি। বিশ্বজুড়ে একদিনে এক লাখের বেশি আক্রান্ত, ৬ হাজার মৃত্যু, এই মৃত্যুর অর্ধেকের বেশিই স্পেন, ইতালি ও যুক্তরাষ্ট্রে: বিবিসি। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে দুজন ব্যক্তি আক্রান্ত হয়েছেন: আইইডিসিআর। যুক্তরাজ্যে ১ দিনে শুধু বুধবার ৫৬২ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত ৪৩২৪, মোট মৃতের সংখ্যা ২৩৫২, মোট আক্রান্ত ২৯৪৭৪ জন: এএফপি। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু দেখল আমেরিকা- ৮৬৫ জন, মোট মৃত্যু ৩ হাজার ৮৭৩, আক্রান্তের পরিসংখ্যানেও প্রথম স্থানে আমেরিকা- এক লাখ ৭৫ হাজার: ডয়েচে ভেলে। ইউরোপে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে, শুধু স্পেন ও ইতালিতেই মৃত্যু ২০ হাজারের বেশি, ইতালিতে ১২৪২৮, যুক্তরাজ্যে ১৭শ ছাড়িয়েছে: বিবিসি।

ট্রেনের সঙ্গে সেলফি তুলতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:২১ | আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৫
আল রাফি
ইমরান দেওয়ান ও আল রাফি
রাজধানীর কুড়িল বিশ্বরোডে চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি তুলতে গিয়ে ইমরান দেওয়ান (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আর এ ঘটনায় আল রাফি (১৬) নামে আরেক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে।

আজ রোববার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

নিহত ইমরান নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভুলতা গোলাকান্দাইল গ্রামের শাহ আলমের ছেলে। ইমরান এলাকার গোলাকান্দাইল মজিবুর রহমান ভুইয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

নিহতের চাচা মো. আল-আমিন দেওয়ান জানান, সকালে সে বাসা থেকে স্কুলের কথা বলে বের হয়েছিল। বন্ধুদের কাছে শুনেছি, তারা পাঁচ বন্ধু মিলে তারা নারায়ণগঞ্জ থেকে কুড়িল বিশ্বরোড এলাকায় বেড়াতে যায়। কুড়িল বিশ্বরোড রেললাইনে তারা বন্ধুরা মিলে সেলফি তুলছিলো। তখন একটি ট্রেনের সাথে ধাক্কায় ইমরান ও তার বন্ধু রাফি গুরুতর আহত হয়। হাসপাতালে তাদের নেয়া হলে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। আর রাফিকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এবিষয়ে ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপ-পরিদর্শক মো. মহিউদ্দিন জানান, সকাল ১১টার দিকে কুড়িল বিশ্বরোড রেললাইনে একটি ট্রেনের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে। মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। আর আহত আল রাফি বর্তমানে গ্রিনরোডে নিউ লাইফ হাসপাতালের আইসিইউতে আছে। তার অবস্থাও আশংকাজনক।

এমকে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০১১৪৯০ ২১০১৮৬ ৫২৮৬৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দুর্ঘটনা এর সর্বশেষ
  • দুর্ঘটনা এর পাঠক প্রিয়