logo
  • ঢাকা শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৭

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৯ (ভিডিও)

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২২ নভেম্বর ২০১৯, ১৯:১৬ | আপডেট : ২৩ নভেম্বর ২০১৯, ০৮:৪৫
মুন্সীগঞ্জের শ্রীনগরে বরের বহরের মাইক্রোবাসের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৯ জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর দুইটার দিকে উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের ৬জনসহ ৯ জনই মাইক্রোবাসের যাত্রী।

নিহতদের মধ্যে বর রুবেলের বাবা আঃ রশিদ বেপারী (৭০), বোন লিজা (২৪) ভাগনী তাবাসসুম(৬) ও অপর ভাগনী রেনু (১২), ভাবি রুনা (২৫) ও ভাতিজা তাহসান(৫) একই পরিবারের সদস্য। বাকি তিন জন জন হলেন মাইক্রোবাস চালক বিল্লাল (২৮), বরযাত্রী কেরামত বেপারী (৭১) ও মফিজুল মোল্লা (৬০)। এ ঘটনায় অপর আহত ১০ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় বর পিছনের গাড়িতে থাকায় তিনি অক্ষত রয়েছেন।

জানা যায়, বরের বহরের মাইক্রোবাসটি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকসার গ্রাম থেকে ১৩ জন ঢাকার কামরাঙ্গীচর এক বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। অপরদিকে স্বাধীন পরিবহনের যাত্রীবাহী বাসটি যাচ্ছিল মাওয়ার দিকে। সংঘর্ষে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। পরে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে পথে মারা যান আরও দুজন। অপরদিকে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর মিডফোর্ড হাসপাতালে নেওয়া হলে মারা যায় একজন। এ ঘটনায় আহত জাহাঙ্গীর(৫২), জয়নাল আবেদিন(৫২) ও শোয়েব(২২) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকি ১০ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ছেড়ে দেয়া হয়।

শ্রীনগর নির্বাহী অফিসার রহিমা আক্তার বলেন, ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকে পড়া নিহত ও আহতদের উদ্ধার করে। জেলা প্রশাসক নিহতের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দেন।

এদিকে সন্ধ্যায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসমা শাহীনকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার(এসপি)জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে জানান, শ্রীনগরের ষোলঘর মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের ৮ জন ঘটনাস্থলে ও ঢাকায় ১ জন মোট ৯ জন মারা গেছে। প্রথমে ১০ জন নিহতের খবর পেলেও পরে ৯ জন নিহত বলে নিশ্চিত হওয়া গেছে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দুর্ঘটনা এর সর্বশেষ
  • দুর্ঘটনা এর পাঠক প্রিয়