logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

নাচতে নাচতে উল্টে গেল মিনি ট্রাক, নিহত ৩

শাহীন শাহ, টেকনাফ
|  ০৭ জুন ২০১৯, ১৬:৪২ | আপডেট : ০৭ জুন ২০১৯, ২০:১১
কক্সবাজারে সাউন্ডবক্স বাজিয়ে ঈদ আনন্দ করতে গিয়ে মিনি ট্রাক উল্টে তিন রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- নুর মোহাম্মদ (৩৫), মোহাম্মদ জোবায়ের (৩৫) এবং মোহাম্মদ ইদ্রিস (২৫)। এতে আহত হয়েছেন আরও অন্তত ১৪ জন।

শুক্রবার বেলা আড়াইটার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছরা ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, সাউন্ড বক্স বাজিয়ে মিনি ট্রাকে করে ১৫-২০ রোহিঙ্গা যুবক বিভিন্ন সড়কে ঘুরে নেচে-গেয়ে ঈদ আনন্দ করছিলেন। একপর্যায়ে নাচতে নাচতে মিনি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মেরিন ড্রাইভের পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে ট্রাকটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত হন আরও অন্তত ১৪ জন। স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও জানান, ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিসসহ স্থানীয় প্রশাসন উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালাচ্ছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন।

জানা গেছে, রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দারা ঈদ আনন্দ উপভোগ করতে একটি পিকআপ ভাড়া করে মেরিন ড্রাইভের দিকে রওনা করে। পিকআটি মেরিন ড্রাইভের কচ্ছপিয়া এলাকায় পৌঁছালেই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ওই তিন রোহিঙ্গা যুবকের মর্মান্তিক মৃত্যু হয়।

স্থানীয় আবু ছিদ্দিক জানান, একটি অদক্ষ ও অপ্রাপ্তবয়স্ক চালক পিকআপটি অতিরিক্ত গতিতে চালিয়েছে। তাই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান জানান, খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। নিহতদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। পাশাপাশি আহতদের স্থানীয় ও জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হতাহতরা বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের হওয়ায় সবার নাম ঠিকানা শনাক্তের কাজ চলছে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়