• ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

দুই বাসের পাল্লাপাল্লি, সিএনজিতে ধাক্কা, সড়ক অবরোধ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ জুন ২০১৯, ১৮:৫৬ | আপডেট : ০৬ জুন ২০১৯, ২২:৩১
রাজধানীর মিরপুরের ১১ নম্বরে বেপরোয়া দুই বাসের পাল্লাপাল্লিতে দুর্ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ করেছে স্থানীয়রা। এই দুর্ঘটনায় জড়িত গাড়িচালকের শাস্তি দাবি করে বিক্ষোভ করছেন তারা।

whirpool
আজ বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাস দুটিতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। আটক করে পরীস্থান বাসের চালক ইব্রাহিমকে। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর বিকেল ৪টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধরা। পরে আইনশৃঙ্খলা বাহিনীর আশ্বাসের পরিপ্রেক্ষিতে অবরোধ তুলে নেন আন্দোলনকারীরা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মিরপুর ১১ নম্বর সেকশনে বাংলা স্কুলের সামনের সড়কে পরীস্থান ও খাজাবাবা পরিবহনের দুটি বাস বেপরোয়া গতিতে পাল্লাপাল্লি করতে গিয়ে সংঘর্ষে জড়ায়। এসময় গাড়ি দুটির পাল্লাপাল্লিতে দুর্ঘটনার কবলে পড়ে একটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি প্যাডেলচালিত রিকশা। এতে অন্তত পাঁচজন আহত হন। তাদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর।

পল্লবী থানার সেকেন্ড অফিসার কামরুল ইসলাম বলেন, এই দুর্ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। এখন পর্যন্ত কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। দুপুর থেকে রাস্তা অবরোধ করে রেখেছে এলাকাবাসী। ভয়ে লোকজন যানবাহন নিয়ে রাস্তায় আসছে না।

তিনি আরও জানান, তবে দুর্ঘটনার পর পরীস্থান বাসের চালক মো. ইব্রাহিমকে (৩৫) পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়