উল্লাপাড়ায় বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষ

সিরাজগঞ্জে একই পরিবারের ৪জনসহ নিহত ৯

প্রকাশ | ০২ জুন ২০১৯, ১৬:৫৫

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৯ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৪ জন। আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার দুপুর একটার দিকে হাটিকুমরুল-পাবনা মহাসড়কের উল্লাপাড়া উপজেলার পাগলা বোয়ালিয়া ব্রিজের উপর বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে। নিহতদের তাৎক্ষণিক পরিবার প্রতি ১০ হাজার টাকা অনুদান দিয়েছে জেলা প্রশাসন।

উল্লাপাড়া উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৌশিক আহমেদ জানান, ঢাকা থেকে পাবনাগামী পাবনা এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাসের সাথে উল্লাপাড়া থেকে ছেড়ে আসা হাটিকুমরুলগামী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৮ জন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে উল্লাপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় হাফিজুর নামে আরো একজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে উল্লাপাড়ার কয়ড়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের ফজলু, জয়েনউদ্দিন, নুরুল ইসলাম ও মোহাম্মদ আলী একই পরিবারের। তারা সম্পর্কে দুইজন আপন ভাই ও চাচাতো ভাই এবং অন্যজন ভাতিজা। নিহত অন্যরা হলো আকতার হোসেন, সবুজ, খায়রুল ও মান্নান।

দুর্ঘটনার পরে আধাঘণ্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। নিহত ও আহতদের সকলের বাড়ি উল্লাপাড়ার বিভিন্ন এলাকায়।

পি