ট্রাক-নসিমন সংঘর্ষ, রাস্তায় দাঁড়িয়ে থাকা দুইভাইসহ নিহত ৩

প্রকাশ | ১৩ ডিসেম্বর ২০১৮, ২১:২৫

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের কুলপালা নামক স্থানে ট্রাকের সঙ্গে নসিমনের সংঘর্ষে আপন দুই ভাইসহ তিনজন নিহত হয়েছে। দুই ভাই রাস্তার পাশে দাঁড়ানো ছিলেন। ট্রাকটি এসে তাদের উপর উঠে যায়।

নিহতরা হলেন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের সৌদি প্রবাসী আকুল শাহের ছেলে রাকিব শাহ (২০) ও তার ভাই ৭ম শ্রেণির ছাত্র সাকিব শাহ (১৪) এবং নসিমন চালক চুয়াডাঙ্গা সদর উপজেলার পীরপুর গ্রামের আলী হোসেনের ছেলে লিটন হোসেন (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর থেকে চুয়াডাঙ্গামুখী একটি দ্রুতগামী ট্রাকের (ঢাকা মেট্রো ট-২০-২৮৬৮) সঙ্গে বিপরীত দিক থেকে আসা নসিমনের সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই নসিমনচালক লিটন মারা যান। নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাক রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুই ভাই রাকিব ও সাকিবের উপর দিয়ে উঠে গেলে তারা গুরুতর আহত হয়।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস অফিসের উপ-সহকারি পরিচালক আব্দুস সালাম জানান, ফায়ার সার্ভিস সদস্যরা খবর পেয়ে আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দুইভাইকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পর উত্তেজিত জনতা অপর একটি ট্রাক ভাংচুর করে। প্রায় আধাঘণ্টা চুয়াডাঙ্গ্-মেহেরপুর সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জেএইচ