• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

করোনা টেস্টের ভুয়া রিপোর্টের কথা স্বীকার করেছেন সাহেদ: ডিবি (ভিডিও)

আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২০, ১৪:২১

রিজেন্ট হাসপাতাল থেকে করোনাভাইরাস পরীক্ষার যেসব রিপোর্ট দেয়া হয়েছে তার বেশিরভাগই ভুয়া ছিল বলে স্বীকার করেছেন গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে মিন্টো রোডের ডিবির কার্যলয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার মো. আব্দুল বাতেন।

তিনি বলেন, গোয়েন্দা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাহেদ করিম প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন। রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষার জন্য কিছু যন্ত্রপাতি রাখা ছিল। যা দিয়ে করোনার কোনও টেস্ট করা হতো না। শুধু হাসপাতালে দেখানোর জন্য রাখা ছিল। র‌্যাবের অভিযান পরিচালনার আগেই সাহেদ ওই সব যন্ত্রপাতি সরিয়ে ফেলেন। আমরা ওইসব যন্ত্রপাতি উদ্ধারের চেষ্টা করছি। যদি প্রয়োজন হয় তবে সাহেদকে নিয়ে অভিযান পরিচালনা করা হবে।

তিনি বলেন, যারা সাহেদের প্রতারণা শিকার হয়েছেন তারা অভিযোগ করতে চাইলে ডিবি পুলিশ তাদের অভিযোগ নেবে। আমরা ভুক্তভোগীদের আইনি সহায়তা দেবো। সাহেদকে রিমান্ডে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

বুধবার (১৫ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে অবৈধ অস্ত্রসহ সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারের পরই তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্র মামলায় রিজেন্টের সাহেদের খালাস
X
Fresh