• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কাঠগড়ায় নিজেকে করোনা রোগী দাবি করলেন সাহেদ

আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২০, ১৪:২৩
Shahed claimed that he was not a patient in the woods
আদালতে সাহেদ ।। ছবি: সংগৃহীত

আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে নিজেকে করোনা রোগী দাবি করে সাহেদ বলেন, আমার বাবা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। একমাত্র আমিই বেসরকারি হাসপাতালে করোনা রোগীর চিকিৎসা সেবা দেই। তারপরেও আমার সবগুলো প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে। এসময় কাঠগড়ার ভেতরে কান্নাকাটি শুরু করেন সাহেদ।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে আদালতে রিমান্ড শুনানিকালে এ কথা বলেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ করিম।

গতকাল র‌্যাবের হাতে ধরা পড়েন রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ। এরপর আজ তাকে ১০ দিনের রিমান্ডে চেয়ে আদালতে হাজির করে ডিবি।

আদালতে সাহেদ বলেন, মার্চে প্রথম দিন স্বাস্থ্য মন্ত্রণালয়ে গেলে তারা আমাকে আমার হাসপাতালের লাইসেন্স নবায়ন করতে বলেন। তখন আমি বলি আমার লাইসেন্সের ঘাটতি আছে। তখন তারা লাইসেন্স নবায়নের জন্য সোনালী ব্যাংকে টাকা জমা দিতে বলে। আমি তাদের কথা মতো টাকা জমা দেই।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলায় ১০ দিনের রিমান্ড চায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। পরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম শুনানি শেষে সাহেদ এবং মাসুদের ১০ দিনেরই রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া সাহেদের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীর বিরুদ্ধে দ্বিতীয়বারের মতো পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে রিমান্ড আবেদনের পক্ষে শুনানি করেন ঢাকার মহানগর পিপি আব্দুল্লাহ আবু। আসামি পক্ষে আইনজীবী নাজমুল হোসেন রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন।

আরও পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্র মামলায় রিজেন্টের সাহেদকে খালাসের রায় স্থগিত
অস্ত্র মামলায় রিজেন্টের সাহেদের খালাস
X
Fresh