• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাহেদের সহযোগী রিজেন্ট গ্রুপের এমডি গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২০, ২০:৩৮
সাহেদের সহযোগী রিজেন্ট গ্রুপের এমডি গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রতারণা কাজের অন্যতম সহযোগী রিজেন্ট গ্রুপের এমডি এবং মামলার ২ নম্বর আসামি মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার সন্ধ্যা সাতটার সময় গাজীপুরে কাপাসিয়া থেকে তাকে গ্রেপ্তোর করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের পরিচালক লিগেল অ্যান্ড মিডিয়া উইংয়ের লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ

সরকারের সঙ্গে চুক্তির শর্ত ভঙ্গ করে জালিয়াতি করে টাকার বিনিময়ে করোনাভাইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়াসহ প্রতারণার অভিযোগ ওঠার পর ৬ জুলাই ঢাকার রিজেন্ট হাসপাতালের অভিয়ান চালায় র‌্যাব। পরদিন উত্তরা পশ্চিম থানায় র‌্যাব বাদী হয়ে সাহেদ করিমকে এক নম্বর আসামি করে মামলা করা হয়। সাহেদ এখনো পলাতক বলে জানিয়েছে র‌্যাব। তবে, রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম শিবলীকে গ্রেপ্তার করা হয়েছে বৃহস্পতিবার সকালে। তাকে হাসপাতালটির মালিক শাহেদের সহযোগী হিসাবে উল্লেখ করা হয়েছে র‌্যাবের পক্ষ থেকে।

গত দু’দিনে আরও ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এই গ্রেপ্তারকৃতদের সকলেই হাসপাতালটির কর্মকর্তা-কর্মচারী। চিকিৎসার নামে প্রতারণার অভিযোগে র‌্যাবের মামলায় এই গ্রেপ্তারকৃতরাও অভিযুক্ত রয়েছেন। এদিকে রিমান্ডে থাকা আট আসামির সাতজনকে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করেছে পুলিশ। পরে আদালতের নির্দেশে তাঁদের কারাগারে পাঠিয়ে দেয়া হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্র মামলায় রিজেন্টের সাহেদকে খালাসের রায় স্থগিত
অস্ত্র মামলায় রিজেন্টের সাহেদের খালাস
X
Fresh