• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাহারা খাতুনের দাফন হবে বনানী কবরস্থানে

আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২০, ১০:৫০
Sahara Khatun will be buried at Banani Cemetery
সাহারা খাতুন ।। ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপির দাফন আজ। বানানী কবরস্থানে সাহারা খাতুনের বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে বলে জানান দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

গতকাল শুক্রবার রাতে সাহারা খাতুনের মরদেহ ঢাকায় এসে পৌঁছে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বিমান বন্দরে সাহারা খাতুনের মরদেহ গ্রহণ করেন। এ সময় তার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

বিপ্লব বড়ুয়া জানিয়েছিলেন, জানাজা ও দাফনের সময় এখনও নির্ধারণ করা হয়নি। দলের সিনিয়র নেতারা এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন গত বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অসুস্থ সাহারা খাতুনকে গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুল্যান্সে করে থাইল্যান্ডে নেয়া হয়।

এর আগে জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
নববর্ষ উদযাপনে মানতে হবে যেসব বিধিনিষেধ
আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যবসায়ীদের অধিক মুনাফার কারণে বাড়ছে পণ্যের দাম : স্বরাষ্ট্রমন্ত্রী 
X
Fresh