• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সাহেদের অন্যতম সহযোগী গ্রেপ্তার: র‍্যাব

আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২০, ১২:৩৯
Regent Hospital
ফাইল ছবি

রিজেন্ট হাসপাতালের অনিয়ম ও প্রতারণার ঘটনায় তরিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তারা জানায়, তরিকুলকে রাজধানীর নাখালপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। তিনি রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের অন্যতম সহযোগী।

বুধবার (৯ জুলাই) মধ্যরাতে রাজধানীর নাখালপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের গোয়েন্দা ইউনিটের প্রধান সারওয়ার বিন কাশেম জানান, রিজেন্ট হাসপাতালের অনিয়ম ও প্রতারণার ঘটনায় সাহেদের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে আটক করা হয়েছে।

তিনি জানান, শিবলীকে গ্রেপ্তারের পর তার থেকে সাহেদ সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। পাশাপাশি সাহেদের বিদেশযাত্রা ঠেকাতে ইমিগ্রেশনে পুলিশকে চিঠি দিয়েছি।

গত মার্চে রিজেন্ট হাসপাতালকে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার জন্য নির্দিষ্ট করেছিল সরকার। সেখানে নমুনা পরীক্ষা না করে করোনাভাইরাসের ভুয়া রিপোর্ট দেয়ার বেশ কিছু অভিযোগ পাওয়ার পর র‌্যাব খোঁজ নিয়ে জানতে পারে সরকারি প্রতিষ্ঠানের সিল ও প্যাড নকল করে সেসব রিপোর্ট তৈরি করা হলেও সেসব স্বাস্থ্যকেন্দ্র এসব নমুনা পরীক্ষা করেনি, রিপোর্টও দেয়নি।

ওই অভিযোগের ভিত্তিতে সোমবার, মঙ্গল ও বুধবার রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা এবং রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব।

মঙ্গলবার রাতে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে অনিয়মের ও প্রতারণার অভিযোগ ১৭ জনের বিরুদ্ধে মামলা করা হয় রাজধানীর উত্তরা পশ্চিম থানায়।

আরও পড়ুন: বহুনামে বহুরূপী রিজেন্টের সাহেদ

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্র মামলায় রিজেন্টের সাহেদের খালাস
ফের আসছে করোনা
X
Fresh