• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দায়িত্ব নিলেন র‌্যাবের নতুন মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ

আরটিভি নিউজ

  ০৮ জুলাই ২০২০, ২০:১৫
Lt. Colonel Ashiq Billah
লে. কর্নেল আশিক বিল্লাহ

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) আইন ও গণমাধ্যম শাখার নতুন মুখপাত্র হিসেবে দায়িত্ব পেয়েছেন লে. কর্নেল আশিক বিল্লাহ। তিনি সারওয়ার-বিন-কাশেমের স্থলাভিষিক্ত হয়েছেন।

অন্যদিকে দুটি দায়িত্বে (আইন ও গণমাধ্যম শাখা এবং গোয়েন্দা শাখা) থাকা লে. কর্নেল সারওয়ার এখন থেকে বাহিনীর গোয়েন্দা শাখার পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

আজ বুধবার (৮ জুলাই) এ দায়িত্বভার গ্রহণ করেন লে. কর্নেল আশিক বিল্লাহ। সন্ধ্যায় র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক অফিস আদেশে এই দায়িত্ব প্রদান করা হয়।

লে. কর্নেল আশিক বিল্লাহ গত বছরের ৩ ফেব্রুয়ারি র‌্যাব-২ এর অধিনায়কের দায়িত্ব পান। ক্যাসিনো অভিযান থেকে শুরু করে মোহাম্মদপুর ও ধানমন্ডি এলাকার কিশোর গ্যাংয়ের আধিপাত্য বন্ধে ব্যাপক ভূমিকা রেখেছেন র‌্যাবের এই কর্মকর্তা।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক হিসেবে লে. কর্নেল আশিক বিল্লাহ দায়িত্ব গ্রহণ করেছেন।

আইন ও গণমাধ্যম শাখার নতুন পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, গণমাধ্যম এবং আইনী বিভাগ একটা কঠিন চ্যালেঞ্জ। আগে একটি ক্রাইম ব্রাঞ্চের প্রধান ছিলাম। কাজের ক্ষেত্রও পাল্টে যাবে। সদর দফতরের গুরুদায়িত্ব পালন করতে সব গণমাধ্যম কর্মীদের সহায়তা চান তিনি।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh