• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনায় পুলিশের আরও দুই সদস্যের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জুন ২০২০, ১৪:১৮
Two more members of the police died in Corona
করোনায় পুলিশের আরো দুই সদস্যের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের আরও দুইজন সদস্য মারা গেছেন। মারা যাওয়া পুলিশ সদস্যরা হলেন- এসআই এসএম মুকুল মিয়া (৫৫) ও কনস্টেবল মো. আবুল হোসেন আজাদ (৫১)।

প্রথমজন ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) উপপরিদর্শক হিসেবে অপরজন ডিএমপিতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পুলিশের ২৬ সদস্য মারা গেছেন। পুলিশ সদর দপ্তর বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছে।

রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ১১টার দিকে মারা যান এসআই মুকুল মিয়া। এর আগে, রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর সোয়া ৪টার দিকে মারা যান আবুল হোসেন।

সদর দপ্তর সূত্রে জানা গেছে, বাংলাদেশ পুলিশের উদ্যোগে উভয় পুলিশ সদস্যের মরদেহ তাদের নিজ নিজ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উপপরিদর্শক মুকুল মিয়ার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া উপজেলার চরকুলী গ্রামে। তিনি স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলেসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ডিএমপির খিলগাঁও থানায় কর্মরত ছিলেন তিনি।

অপরদিকে কনস্টেবল মো. আবুল হোসেন আজাদের গ্রামের বাড়ি নেত্রকোনার মদন উপজেলার জয়পাশা গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধব রেখে গেছেন। আজাদ ডিএমপি উত্তর বিভাগের আজমপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৪ জনের করোনা শনাক্ত
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
X
Fresh