• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

করোনায় উপকর কমিশনারের মৃত্যু

আরটিভি অনলাইন  রিপোর্ট

  ০৯ জুন ২০২০, ১০:৫০
Death of Benefit Commissioner in Corona
ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন উপকর কমিশনার সুধাংশু কুমার সাহা।

বিসিএস (কর) ক্যাডারের ২৭তম ব্যাচের এ কর্মকর্তা সোমবার (৮ জুন) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জাতীয় রাজস্ব বোর্ডের সিনিয়র তথ্য অফিসার সৈয়দ এ মু'মেন এ তথ্য জানিয়েছেন। এছাড়া সুধাংশুর বন্ধু জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ সৈকত আলী ফেসবুক পোস্টে মৃত্যুর বিষয়টি জানান।

জানা গেছে, সুধাংশু কুমার কর অঞ্চল-৩ ঢাকায় কর্মরত ছিলেন। রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে তিনি সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি ছাড়া তার স্ত্রী মানষী সাহা, সাত বছরের মেয়ে সাঁঝবাতি ও গৃহকর্মী করোনা আক্রান্ত।

১৪ মের পর কয়েকদিন ধরে তার তীব্র জ্বর ছিল। করোনার উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করান। ২৮ মে তার রিপোর্ট পজিটিভ আসে। জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ওইদিন তাকে ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি করা হয়। দেয়া হয় অক্সিজেন সাপোর্ট। অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়। সোমবার রাতে অবস্থার আরও অবনতি হলে ভেন্টিলেশনে নেয়া হয়। পরে রাত ১১টার দিকে তিনি মারা যান।

এদিকে, সুধাংশু কুমার সাহার মৃত্যুতে গভীর শোক গভীর প্রকাশ করেছেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

শোক বার্তায় তিনি মেধাবী এ কর্মকর্তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
তীব্র গরমে বছরে ১৯ হাজার শ্রমিকের মৃত্যু
X
Fresh