• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

যুগ্ম-সচিব পদে ১২৩ কর্মকর্তার পদোন্নতি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জুন ২০২০, ১৯:০৮
Promotion of 123 officers to the post of Joint Secretary
যুগ্ম-সচিব পদে পদোন্নতি দিয়ে শুক্রবার জনপ্রশাসন মন্ত্রণালয় আদেশ জারি করেছে

উপ-সচিব থেকে যুগ্ম-সচিব পদে জনপ্রশাসনের ১২৩ কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে সরকার। তাদের যুগ্ম-সচিব পদে পদোন্নতি দিয়ে শুক্রবার (৫ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় আদেশ জারি করেছে।

নিয়ম অনুযায়ী পদোন্নতি দিয়ে কর্মকর্তাদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। তবে পদোন্নতিপ্রাপ্ত যুগ্ম-সচিবদের পদায়ন করা হয়নি।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

এ পদোন্নতির তালিকায় ৬ জন জেলা প্রশাসক (ডিসি) এবং সরকারের ৪ মন্ত্রী ও প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টার একান্ত সচিব (পিএস) রয়েছেন। যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেয়েছেন- মাদারীপুরের ডিসি মো. ওয়াহিদুল ইসলাম, বগুড়ার ডিসি ফয়েজ আহাম্মদ, ঢাকার ডিসি আবু ছালেহ মুহাম্মদ ফেরদৌস খান, নোয়াখালীর ডিসি তন্ময় দাস, যশোরের ডিসি মোহাম্মদ শফিউল আরিফ ও রাজশাহীর ডিসি মো. হামিদুল হক।

অপরদিকে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর একান্ত সচিব গৌতম চন্দ্র পাল, রেলপথ মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আতিকুর রহমান, সমাজকল্যাণ মন্ত্রীর একান্ত সচিব বিজয়কৃষ্ণ দেবনাথ, স্থানীয় সরকার মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী এবং প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ ও শিল্প বিষয়ক উপদেষ্টার একান্ত সচিব মো. জাহিদুল ইসলাম ভূঞা পদোন্নতি পেয়েছেন।

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজউকের নতুন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান
সরকারি প্রতিষ্ঠানে চালু হলো ইন্টার্নশিপ
৪১তম বিসিএসে ২ হাজার ৪৫৩ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগ
দুই সিটিতে সাধারণ ছুটি ঘোষণা
X
Fresh