• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দেশে করোনায় আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মে ২০২০, ১৫:০১
The highest record of coronary heart disease in the country
দেশে করোনায় আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড

দিন দিন বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গেলো ২৪ ঘণ্টায় ৪৮টি ল্যাবে ৯৪৫১টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে নতুন আক্রান্ত হয় ১৯৭৫ জন। এই নিয়ে বাংলাদেশে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড গড়লো। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩৫,৫৮৫ জন।

সোমবার (২৫ মে) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২১ জনের। এই নিয়ে মোট মৃত্যু হলো ৫০১ জনের। আর নতুন সুস্থ্য ৪৩৩ জন আর মোট সুস্থ্য হয়েছেন ৭৩৩৪ জন।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ৩ লাখ ৪৬ হাজার ৬৮৮ জন। আর আক্রান্ত হয়েছেন ৫৪ লাখ ৯৮ হাজার ৫৮০ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৩ লাখ ২ হাজার ১০ জন।

উল্লেখ্য, দেশে গত ৮ মার্চ প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত করে আইইডিসিআর। তার ১০ দিন পর দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয় একজনের। এরপর প্রথম দিকে কয়েকজন করে নতুন আক্রান্ত রোগীর খবর মিললেও গত কয়েকদিনে লাফিয়ে লাফিয়ে বাড়ছে এ সংখ্যা।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
হিলিতে অতিরিক্ত গরমে ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
X
Fresh