• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ছিন্নমূল অসহায় মানুষদের ঈদ উপহার দিলো ডায়নামিক-৩০ শিক্ষা ক্যাডার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ মে ২০২০, ১৩:৫০
Dynamic-30 education cadre gave Eid gifts to the uprooted helpless people
ছবি সংগৃহীত

রাজধানীর বংশাল থানা এলাকায় ছিন্নমূল অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করে ৩০ বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের সংগঠন ডায়নামিক-৩০ শিক্ষা ক্যাডার কো-অপারেটিভ সোসাইটি।

শনিবার (২৩ মে) সংগঠনের পক্ষ থেকে কোষাধ্যক্ষ, সরকারি হরগঙ্গা কলেজ, মুন্সিগঞ্জ এর সহকারী অধ্যাপক আব্দুল কাদের সোহাগ ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন।

এই সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি চৌমুহনী সরকারি এস এ কলেজ, নোয়াখালী এর সহকারী অধ্যাপক মো. সফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে করোনা মহামারী সময়ে অর্থনৈতিক ভারসাম্য ঠিক রেখে করোনাভাইরাস প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখছে এবং দেশের সাধারণ মানুষের জন্য অনবরত আর্থিক ও ত্রাণ সহযোগিতা দিয়ে যাচ্ছেন তা বিশ্বে অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

তিনি বলেন, এই সময় প্রধানমন্ত্রীর পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব। তাই এই সংগঠনের সদস্যরা নিজেদের উপর রাষ্ট্রের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার পাশাপাশি নিজেদের বেতনের একটি অংশ দিয়ে তহবিল গঠন করে মানুষের জন্য কাজ করছে। ইতোমধ্যে ডায়নামিক-৩০ সংগঠনটি ৩০ বিসিএস অল ক্যাডারের আরেকটি সংগঠন ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর সঙ্গে যৌথভাবে গেল ২০ মে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করে। এছাড়া ঈদের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেও যৌথভাবে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান তিনি।

করোনা মহামারী সময়ে আপদকালীন তহবিল গঠনে ভূমিকা রেখায় ডায়নামিক-৩০ এর সহ-সভাপতি হাবিবুর রহমান, সহ-সভাপতি বায়জিদ ,সাধারণ সম্পাদক কাউছার, কোষাধ্যক্ষ সোহাগ, বদরুন বিথী, নাজমা আক্তার, সাঈদ আনোয়ার, জহিরুল ইসলাম,বারিক মৃধা, আসমা খাতুন, সুরাইয়াসহ সকল সদস্যদের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে মানুষের জন্য কাজ করার প্রত্যয়ও প্রকাশ করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh