• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পাপিয়ার নামে বের হয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য (ভিডিও)

আরটিভি

  ২৫ ফেব্রুয়ারি ২০২০, ২৩:২৬
পাপিয়ার নামে বের হয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য
পাপিয়া ।। ছবি: সংগৃহীত

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী পাপিয়াকে গ্রেপ্তারের পর হয়ে আসছে প্রভাবশালীদের নারী আর মাদকের ফাঁদে ফেলে কাজ বাগিয়ে নেয়ার চাঞ্চল্যকর তথ্য। রঙ্গমহলে কারা আসতেন, জিজ্ঞাসাবাদে সে তথ্যও দিয়েছেন পাপিয়া, জানিয়েছেন আশ্রয়দাতার নামও। তার মোবাইলে পাওয়া প্রভাবশালীদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি যাচাই করে হোতাদের ধরতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। এরই মধ্যে এমন আরও কয়েকটি সংঘবদ্ধ চক্রের সন্ধান পেয়েছে র‌্যাব।

রাজধানীর পাঁচ তাকরা হোটেলে ধনাঢ্য ব্যবসায়ী কিংবা প্রভাবশালীদের সঙ্গে সুন্দরী মেয়েদের নিয়ে যুবলীগের বহিষ্কৃত নেত্রী পাপিয়ার আড্ডা ছিল নিয়মিত ঘটনা। র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়ার পর একের পর এক এমন ভিডিও প্রমাণ আর চাঞ্চল্যকর তথ্য বের হয়ে আসছে। পাপিয়ার অন্দরমহলে যাতায়াত ছিল রাজনৈতিক, বিশিষ্ট ব্যবসায়ী, আমলাসহ প্রভাবশালী ব্যক্তিদের। তাদের মনোরঞ্জনের মোহে ফেলে কাজ বাগিয়ে নেয়ার পাশাপাশি প্রতারণার মাধ্যমে গড়েছেন সম্পদের পাহাড়।

এরই মধ্যে জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে পাপিয়া।
র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কাশেম বিন সারোয়ার জানান, তথ্যগুলো যাচাই-বাছাই করে মাষ্টারমাইন্ডদের গ্রেপ্তার করা হবে।

তিনি বলেন, পাপিয়াকে এরই মধ্যে ১৫ দিনের রিমাণ্ডে নেয়া হয়েছে। পাপিয়াকে যারা আশ্রয় দিয়েছে যারা তার সঙ্গে ছিল তাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা করবো।

পাপিয়ার মতো আরও কয়েকটি সংঘবদ্ধ চক্র র‌্যাবের গোয়েন্দা জালে রয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা। তিনি বলেন, বিভিন্ন নারীদের দিয়ে যারা ভিডিও ধারণ করে ব্যবসার করার চেষ্টা করে এই ধরণের কিছু গ্রুপকে আমরা আগেও ধরেছি। এইরকম কিছু গ্রুপ ঢাকায় এখনো আছে। তাদের আমরা ধরতে চেষ্টা করছি।

এদিকে বিদেশে টাকা পাচার নিয়ে তদন্ত করছে সিআইডি। পুলিশ সদর দপ্তর জানায়, রাজনৈতিক পরিচয় ব্যবহার করে অপকর্মকারীদের বিরুদ্ধে অভিযান চলবে।

পুলিশ সদর দপ্তরের গণমাধ্যম শাখার সহকারী মহাপরিদর্শক সোহেল রানা বলেন, সঠিকভাবে এই বিষয়ে তদন্ত করা হবে। তদন্ত যে কারো সংশ্লিষ্টতা পেলে তাদেরও আইনের আওতায় আনা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh